চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বুকিং দিলেই ফার্নিশিং প্যাকেজ ফ্রি

খুলশীতে সিপিডিএল প্রিমিয়াম হোম সলিউশন মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

৪ মার্চ, ২০২০ | ১:৩৮ পূর্বাহ্ণ

নগরীর খুলশী জাকির হোসেন রোডে সিপিডিএল’র ‘প্রিমিয়াম হোম সলিউশন’ মেলার উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি ও সিপিডিএল’র চেয়ারম্যান আবুল হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- সিপিডিএল এর ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন। গতকাল মঙ্গলবার বিকেলে ‘রহিম’স প্লাজা ডি সিপিডিএল’ ভবনে মেলার উদ্বোধন করা হয়। ৩ মার্চ থেকে শুরু হয়ে ১৪ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা চলবে। এবারের মেলার বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ‘বুকিং দিলেই ফার্নিশিং প্যাকেজ ফ্রি’। আবাসনকে সঠিক বিন্যাস ও পরিকল্পনায় সাজাতেই সিপিডিএল’র এবারের প্রিমিয়াম হোম সলিউশন। আবাসন চাহিদার যৌক্তিক ও বাস্তবসম্মত সলিউশন নিশ্চিত করতে প্রিমিয়াম হোম সলিউশনের এই আয়োজন।

মেলায় ফাইনান্সিয়াল পার্টনার হিসেবে অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ডিবিএইচ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, আইডিএলসি, আইপিডিসিসহ বিভিন্ন ঋণ প্রদানকারী সংস্থা সমূহের প্রতিনিধিবৃন্দ। তারা গৃহ ঋণ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন। এছাড়াও, ফার্নিশিং পার্টনার হিসেবে মেলায় উপস্থিত ছিলেন- জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড পিটুপি ফার্নিশাস। রুচি উপযোগিতা এবং স্থায়িত্ব বিবেচনায় একটি ফ্ল্যাট এর অভ্যন্তরীণ আভিজাত্য অনেকাংশে নির্ভর করে ব্যবহৃত ফার্নির্শিং সলিউশনের উপর। হোম সলিউশনকে প্রিমিয়াম প্রদান করে অধিকতর নান্দনিকতায় সাজাতেই সিপিডিএল’র এবারের অফার ‘বুকিং দিলেই ফার্নিশিং প্যাকেজ ফ্রি।’

মেলার ‘প্রিমিয়াম হোম সলিউশন’ সম্পর্কে সিপিডিএল’র ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বলেন, শুধুমাত্র এপার্টমেন্ট রেডি করা ছাড়াও সাজিয়ে-গুছিয়ে দেওয়া, এটা আমরা নতুন করে দিচ্ছি। এছাড়াও আমরা হোম লোন’র ব্যবস্থা করছি। মানুষ এত টাকা একসাথে ইনভেস্ট না করে যদি হোম লোন পায় তাহলে, তাহলে মানুষের জন্য এপার্টমেন্ট নেয়া অনেক সহজ হয়ে যাবে। একটা বড় অংশ আছে যারা লোনের মাধ্যমে ফ্ল্যাট কিনতে চায়। তাই আমরা মেলায় ফিনান্সিয়াল পার্টনার রেখেছি। মেলায় এক ছাদের নিচেই মানুষ সব পাবে। ব্যাংকগুলোর সাথে আমাদের চুক্তি হয়েছে, আমাদের মাধ্যমেই ব্যাংক লোন পাওয়া যাবে। এখন আমরা ফ্ল্যাটের সাথে ফার্নিচার ও হোম লোনও দিচ্ছি। মেলায় আরো উপস্থিত ছিলেন ভূমি মালিক ডা. আব্দুর রহিম, সিপিডিএল এর চিফ বিজনেজ অফিসার জিয়াউল হক খান ও সিপিডিএল পরিবারের সকল সদস্য ও গণ্যমান্য ব্যক্তি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট