চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

দিনদুপুরে চবি ছাত্রকে মারধর করে মোবাইল ছিনতাই

২ মার্চ, ২০২০ | ১১:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দিনদুপুরে চবি ছাত্রকে মারধর করে মোবাইল ছিনতাই

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এক শিক্ষার্থীকে মারধর করে মোবাইল ছিনতাই করার ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে আজ সোমবার (২ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার পর সাখাওয়াত হোসেন স্বাধীন নামের ভুক্তভোগী ওই শিক্ষার্থী হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি দাযের করেছেন।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ফারসি বিভাগের ছাত্র ও শাখা ছাত্রলীগের বাংলার মুখ গ্রুপের কর্মী। এ ঘটনার প্রতিবাদে বাংলার মুখের কর্মীরা বিশ্ববিদ্যালয়ের ফটকে তালা লাগিয়ে দেয়ার ২০ মিনিট পরে প্রক্টরের আশ্বাসে পরে তালা খুলে দেয় তারা।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে দুপুর আড়াইটার দিকে মুঠোফোনে কথা বলছিলেন স্বাধীন। এ সময় হঠাৎ একটি সিএনজিচালিত অটোরিকশা তার সামনে থামে। পরে সেই সিএনজি থেকে চার যুবক নেমে তাকে ঘিরে ফেলে। এ সময় স্বাধীনকে চড়-থাপ্পড় মেরে তার মুঠোফোনটি ছিনতাই করে পালিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, আমরা সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করার কাজ করছি। আশা করি দ্রুত তাদের চিহ্নিত করা যাবে। মোবাইল ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী হাটহাজারী থানায় সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 65 People

সম্পর্কিত পোস্ট