চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

২ লাখ ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ যুবক আটক

২ মার্চ, ২০২০ | ১০:২০ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

২ লাখ ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ যুবক আটক

কক্সবাজারে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ১ লাখ ৯০ হাজার ইয়াবাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে। এ সময় এক রোহিঙ্গা নাগরিকসহ দু’জনকে আটক করে। আজ সোমবার (২ মার্চ) রাত ৮টায় কক্সবাজার ডিবি পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়েছে। আটককৃতদের নাম- নুরুল মোস্তফা ও সোনা মিয়া

সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) রেজওয়ান আহমেদের নেতৃত্ব গতকাল রবিবার (১ মার্চ) দিবাগত রাতে রামু উপজেলার চা বাগান বৌদ্ধ মন্দির রোডের জনৈক ফজলুল হক চৌধুরীর ভাড়া বাসায় অভিযান চালানো হয়। অভিযানে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় দু’জনকে আটক করা হয়।

ডিবি’র ওসি শেখ আশরাফুজ্জামান জানান, আটককৃত দু’জন ইয়াবাকারবারীর একজন হলো রোহিঙ্গা শরনার্থী। তার নাম নুরুল মোস্তফা ও অপরজন কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়ার সোনা মিয়া। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে আরো ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে ডিবি’র পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বাদি হয়ে আজ সোমবার (২ মার্চ) রামু থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 555 People

সম্পর্কিত পোস্ট