চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

চট্টগ্রামে কলোনিতে আগুন, দগ্ধ হয়ে দুই যুবকের মৃত্যু

২ মার্চ, ২০২০ | ১২:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে কলোনিতে আগুন, দগ্ধ হয়ে দুই যুবকের মৃত্যু

চট্টগ্রাম নগরীর হালিশহর থানার বড়পোল এলাকায় একটি কলোনিতে অগ্নিদগ্ধ হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরো একজন। রবিবার (১ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে হাজী জহিরুল ইসলামের সেমিপাকা কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন; কুমিল্লার চান্দিনা এলাকার মোহন (৩৫) ও চাঁদপুরের কচুয়া এলাকার জাকির হোসেন (৩৫)। আহত ব্যক্তির নাম কবির হোসেন (৫৫) ।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের স্টেশন অফিসার কফিল উদ্দিন জানান, অগ্নিদগ্ধ কবির হোসেন নামে এক ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের আগ্রাবাদ ও বন্দর ইউনিটের চারটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে রাত আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। স্টেশন অফিসার কফিল উদ্দিন আরো বলেন, মুখোমুখি দুই লাইনের ওই ব্যাচেলর কলোনিতে যাতায়াতের জন্য একটি মাত্র সরু পথ ছিল। সামনের দিকে ছিল কয়েকটি দোকান। আগুন লেগে গেলে অনেকে বের হয়ে আসতে পারলেও বাসার ভেতর আটকে পড়েন তিনজন। আগুন নিয়ন্ত্রণে আনার পর মোহন ও জাকিরের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। দগ্ধ কবিরকে পাঠানো হয় হাসপাতালে।

তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে জানাতে পারেননি ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে কর্মকতরা।  তদন্তের পর এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে বলে তারা জানান ।

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 205 People

সম্পর্কিত পোস্ট