চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

পূর্বকোণ সবসময় চট্টগ্রামের উন্নয়ন চায় : ডা. ম. রমিজউদ্দিন

নির্বাচনে জনমত সৃষ্টিতে পূর্বকোণের সহযোগিতা চাইলেন ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক

২ মার্চ, ২০২০ | ২:১৯ পূর্বাহ্ণ

বিএনপির প্রার্থী ও মহানগর সভাপতি ডা. শাহাদাত হোসেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকের পক্ষে জনমত সৃষ্টিতে দৈনিক পূর্বকোণের সহযোগিতা চাইলেন। গতকাল রবিবার সন্ধ্যায় দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এই সহযোগিতা কামনা করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, এডভোকেট বদরুল আলম, সহ-সভাপতি এম এ আজিজ, নাজিমুর রহমান, শফিকুল আলম স্বপন, ইকবাল চৌধুরী, সিনিয়র যুগ্ম-সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম-সম্পাদক কাজী বেলাল উদ্দিন, ইস্কান্দার র্মীজা, ইয়াছিন চৌধুরী লিটন, আহমেদুল আল চৌধুরী রাসেল, জাহাঙ্গীর আলম দুলাল, আনোয়ার হোসেন লিপু, গাজী মো. সিরাজ উল্লাহ,

সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম চৌধুরী, মো. কামরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী প্রমুখ। এসময় বিএনপির নেতৃবৃন্দ বলেন, ডা. শাহাদাত হোসেনের মতো একজন সজ্জন ও বিনয়ী ব্যক্তির হাতেই ধানের শীষ প্রতীক তুলে দিয়েছে বিএনপি। নির্বাচনে ধানের শীষ প্রতীকের বিজয় নিশ্চিত করতে নেতৃবৃন্দ পূর্বকোণের সহযোগিতা কামনা করেন। নগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, শুরু থেকে দৈনিক পূর্বকোণ গণমানুষের কথা বলে আসছে। চট্টগ্রামে উন্নয়নে জনমত সৃষ্টিতে পূর্বকোণ ভূমিকা রেখে আসছে। এখনো তা অব্যাহত আছে। নিরপেক্ষ সংবাদ প্রকাশ করে পূর্বকোণ পাঠকের মনে জায়গা করে নিয়েছে। নির্বাচনে জনমত সৃষ্টির ক্ষেত্রে পত্রিকার ভূমিকা অপরিসীম। এক্ষেত্রে তিনি পূর্বকোণের সহযোগিতা কামনা করেন।

দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরী বলেন, পূর্বকোণ কর্তৃপক্ষের চাওয়া-পাওয়ার কোন কিছুই নেই। পূর্বকোণ সবসময় চট্টগ্রাম তথা দেশের উন্নয়ন চায়। চট্টগ্রামবাসীর দুঃখ-দুর্দশার কথা তুলে ধরে। অনেক সময় ভুল ধরিয়ে দিতে গিয়ে নেতিবাচক সংবাদ পরিবেশন করা হয়। সেই ধরনের সংবাদকে ইতিবাচক মানসিকতার মাধ্যমে গ্রহণ করে চট্টগ্রাম তথা দেশের উন্নয়ন ত্বরান্বিত করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। পূর্বকোণ কার্যালয়ে আসার জন্য তিনি ডা. শাহাদাত হোসেনসহ বিএনপি নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট