চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

মেহমান সেজে বাসায় চুরি, গ্রেপ্তার ২

১ মার্চ, ২০২০ | ৯:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মেহমান সেজে বাসায় চুরি, গ্রেপ্তার ২

প্রথমে তারা মেহমান পরিচয়ে বাসায় প্রবেশ করে। পরে কৌশলে জিনিসপত্র চুরি করে সেগুলো নিয়ে সটকে পড়েন ওই ‘মেহমান’রা আজ  রবিবার (১ মার্চ) ভোরে এমনই একটি ‘মেহমান’ চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

নগরীর পূর্ব নাসিরাবাদ এলাকার একটি বাসায় চুরির সময় মালামালসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০টি মোবাইল, ৩টি ল্যাপটপ, ৫টি ট্যাবসহ বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত দুইজন হল- আকবরশাহ বিশ্বকলোনি এলাকার নুর মোহাম্মদ প্রকাশ রাসেল (২৮) ও  রবিউল হাসান রবি প্রকাশ রকি (৩০)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, বাসায় মেহমান পরিচয় দিয়ে ঢুকতো তারা। পরে কৌশলে জিনিসপত্র চুরি করে পালিয়ে যেত। এই চক্রের দুই সদস্যকে আজ ভোরে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪০টি মোবাইল, তিনটি ল্যাপটপ, পাঁচটি ট্যাবসহ বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করেছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃতরা দুইজন এলাকায় খুব ভদ্র বলে পরিচিত। তারা টার্গেট করা বাসায় যায় পরিপাটি হয়ে। টার্গেটকৃত বাসায় সিকিউরিটি গার্ডকে মেহমান পরিচয় দিয়ে কৌশলে যায়। কেউ দেখে ফেললে ভুলে চলে এসেছে জানিয়ে সেখান থেকে সটকে পড়ে। আবার কেউ না দেখলে মালামাল চুরি করে নিয়ে ওই বাসা থেকে পালিয়ে যায়।

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 143 People

সম্পর্কিত পোস্ট