চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জামায়াত-সংশ্লিষ্টতার সংবাদের প্রতিবাদ ফটিকছড়ির ব্যবসায়ীর

নিজস্ব সংবাদদাতা, নাজিরহাট

১ মার্চ, ২০২০ | ৩:৩১ পূর্বাহ্ণ

ফটিকছড়ির ভূজপুরের মোহাম্মদনগর চা বাগানের চেয়ারম্যান মতিউর রহমান সিকদার টুটুল চট্টগ্রামের একটি পত্রিকার অনলাইন সংস্করণে প্রকাশিত সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন সম্প্রতি।

পশ্চিম সিংহরিয়া গাচুরিয়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, চট্টগ্রামের একটি অনলাইন পত্রিকায় সম্প্রতি ‘জামায়াত নেতার মাহফিলের পৃষ্ঠপোষক আ.লীগ নেতা, ফটিকছড়ির সেই মাহফিল বন্ধ করল প্রশাসন’ এই শিরোনামে একটি সংবাদ প্রচার করে। উক্ত সংবাদে তাকে জামায়াত-ঘনিষ্ঠ হিসেবে উল্লেখ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, অসত্য, উদ্দেশ্যপ্রণোদিত ও বানোয়াট বলে দাবি করে তিনি এই সংবাদে মর্মাহত হয়েছেন বলে জানান। লিখিত বক্তব্যে আরো বলেন, তাকে সামাজিকভাবে হেনস্থা করার জন্য গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে এই মিথ্যা সংবাদটি প্রচার করা হয়। আদৌ তিনি কখনো জামায়াতের রাজনীতির সাথে জড়িত ছিলেন না। ছাত্রজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সরাসরি জড়িত ছিলেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভূজপুর ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম তালুকদার, আ.লীগ নেতা আবুল কাশেম, শাহজাহান চৌধুরী শিপন, ভূজপুর ইউপি সদস্য আবদুল আজিজ নাচু, লোকমান হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাহআলম সিকদার, মো. জানে আলম সুমন মুন্সী, ছাত্রনেতা এরশাদ উল্লাহ, লোকমান হোসেন প্রমুখ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট