চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

নতুন প্রজন্মকে গ্রাম বাংলার সাথে পরিচিত করেছে পিঠা উৎসব : জিয়া উদ্দিন বাবলু

১ মার্চ, ২০২০ | ১:৩৩ পূর্বাহ্ণ

নতুন প্রজন্মকে গ্রাম বাংলার সাথে পরিচিত করেছে পিঠা উৎসব : জিয়া উদ্দিন বাবলু

সাবেক মন্ত্রী আলহাজ জিয়া উদ্দিন আহমদ বাবলু বলেন, ২দিনব্যাপী পিঠা উৎসব নতুন প্রন্মের জন্য একটি স্মরণীয় দিন হয়ে থাকবে। হরেক রকমের পিঠায় ভরে গিয়েছে চান্দগাঁও আবাসিক এলাকা মাঠ।

অতীতের গ্রাম বাংলার জনপদে পরিণত হয় পুরো এলাকা। নতুন প্রজন্মকে এই সব পিঠার সাথে পরিচয় হওয়ার সুযোগ করে দিয়েছে এই উৎসব চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি বি ব্লক এর উদ্যোগে ২দিনব্যাপী পিঠা উৎসব এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিয়া উদ্দিন আহমদ বাবলু উপরোক্ত কথা বলেন।

গতকাল চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবাসিক এলাকা কল্যাণ সমিতির সহ সভাপতি ইউসুফ সিকদার।

প্রধান বক্তা ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি ও ডাচ বাংলা চেম্বারের সহসভাপতি আলহাজ হাসান মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চুয়েটের সাবেক ভিসি প্রফেসর প্রকৌশলী মোজাম্মেল হক, জিয়া উদ্দিন আহমদ বাবলুর সহধর্মিনী ড. প্রফেসর মেহজাবিন রহমান, প্যানেল মেয়র জোবাইরা নার্গিস খান, কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, সহকারী এটর্নি জেনারেল আবুল হাসেম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 73 People

সম্পর্কিত পোস্ট