চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

আইইবি চট্টগ্রাম কেন্দ্রের সভাপতি নির্বাচিত হলেন প্রবীর কুমার সেন

২৮ ফেব্রুয়ারি, ২০২০ | ১১:৫৯ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

আইইবি চট্টগ্রাম কেন্দ্রের সভাপতি নির্বাচিত প্রবীর কুমার সেন

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড  বিতরণ চট্টগ্রাম অঞ্চলের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন।

নির্বাচনে আইইবি চট্টগ্রাম কেন্দ্রের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চসিকের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, প্রকৌশলী দেওয়ান সামিনা বাল। এছাড়া সম্মানী সম্পাদক পদে প্রকৌলশী এস এম শহীদুল আলম নির্বাচিত হয়েছেন। এছাড়া আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের স্থানীয় কাউন্সিল সদস্য পদে ৩০ জন নির্বাচিত হয়েছেন। চট্টগ্রাম কেন্দ্র থেকে স্ট্রেীয় কাউন্সিল সদস্য পদে ৫ জন নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার সকাল থেকে উৎসব মুখর পরিবেশে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) চটুমি কেন্দ্রের সদস্য বিভিন্ন সংস্থায় কর্মরত প্রকৌশলী ভোটাধিকার প্রয়োগ করেন।

রাতের ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনের পর নব নির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী প্রবীর কুমার সেন এক প্রতিক্রিয়ায় জানান, আমাদের প্রকৌশলী ভোটাররা আমাকে নির্বাচিত করায় আমি তাদের কাছে ঋণী। সকলের মতামতের ভিওিতে চট্টগ্রামের জন্য এবং সর্বোপরি সারাদেশের জন্য কাজ করে যাব।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 160 People

সম্পর্কিত পোস্ট