চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

অবিলম্বে মুসলিমবিদ্বেষী মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিল করা হোক

২৮ ফেব্রুয়ারি, ২০২০ | ২:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ হাটহাজারী

বিবৃতিতে আল্লামা শাহ আহমদ শফী

অবিলম্বে মুসলিমবিদ্বেষী মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিল করা হোক

ভারতের দিল্লীতে মুসলমানদের হত্যা-নির্যাতন এবং ভাঙচুর ও আগুন লাগানোর ঘটনার প্রতিবাদে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন দারুল উলূম হাটহাজারীর মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশ আমীর আল্লামা শাহ আহমদ শফী। গতকাল বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি বলেন, মুজিববর্ষ উদযাপন অনুষ্ঠানে ইসলাম ও মুসলিমবিদ্বেষী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে

বাংলাদেশের জনগণ দেখতে চায় না। মোদির প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে গুজরাট, কাশ্মীর দিল্লীসহ অনেক রাজ্যে মুসলমানদের খুন করা হয়েছে। চরম নির্যাতন নিপীড়ন চালানো হয়েছে। তাই যার হাতে এখনো মুসলিম গণহত্যার দাগ লেগে আছে তার উপস্থিতি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশের জনগণ মেনে নেবে না। অবিলম্বে মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিল করা হোক!

আমীরে হেফাজত বলেন, ইসলাম সবসময় মানবাধিকারের কথা বলে। শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠার কথা বলে। অমুসলিম সম্প্রদায়কে নিরাপত্তাদানের কথা বলে। আমাদের দেশের মুসলমানগণ বারবার তা প্রমাণ করে দেখিয়েছে। মানবপ্রাচীর তৈরি করে মন্দির পাহারা দেয়ার নজীর আমরা দেখিয়েছি। বাংলাদেশে সংখ্যালঘুরা সবচেয়ে বেশি সুযোগ-সুবিধা ভোগ করে বসবাস করছে। অথচ ভারতে এর উল্টো চিত্র আমরা দেখতে পাচ্ছি। ভারতের সংখ্যালঘু মুসলিম সম্প্রদায় সবসময় সংখ্যাগরিষ্ঠ হিন্দু সম্প্রদায় কর্তৃক নির্যাতিত নিপীড়িত হচ্ছে। শুধু মুসলমান হবার অপরাধে ঘরবাড়ি, দোকান-পাটে অগ্নসিংযোগ করা হচ্ছে, টাকা পয়সা লুট করা হচ্ছে। ভারতের উচিৎ হবে নিজেদের দেশের সংখ্যালঘুদের নিরাপত্তা ও নাগরিক অধিকার নিয়ে কাজ করা। বাংলাদেশ সরকার ও মুসলিম রাষ্ট্রপ্রধানদের অনুরোধ করছি, ভারতীয় মুসলমানদের জান মাল ও পবিত্র স্থাপনা রক্ষায় এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন আমীরে হেফাজত আল্লামা শাহ আহমদ শফী।

The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট