চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামীসহ আটক ৩

২৭ ফেব্রুয়ারি, ২০২০ | ৯:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামীসহ আটক ৩

চট্টগ্রামের সীতাকুণ্ডে নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়ামারা এলাকা থেকে পুলিশ নিহত ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূর নাম শামীমা আকতার শারমিন (৩২)।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী মো. সোহেল (৩৮), দেবর মো.রুবেল (২৮) ও শ্বশুর ছালে আহাম্মদ মিয়াকে (৬৭) আটক করেছে পুলিশ। গৃহবধূকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবারের দাবি।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক মো. সোজায়েত হোসেন বলেন, ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের গলায় তিনটি আঘাতের চিহ্ন রয়েছে।’

স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের স্বামী সিএনজি ড্রাইভার সোহেল বুধবার গভীর রাতে জুয়া খেলে ঘরে আসে। এসেই ঘরে থাকা স্ত্রী শারমিনের সাথে বৃহস্পতিবার কিস্তির টাকা কিভাবে শোধ করবে এটা নিয়ে ঝগড়া বিবাদ শুরু করে। ভোরে সোহেলের স্ত্রীর খারাপ লাগছে বলে স্থানীয় ডাক্তার ঘরে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এরপর দীর্ঘ সময় ধরে লাশটি ঘরে পড়ে থাকে। বিষয়টি দুপুরের পর পুলিশ অবগত হয়ে বিকালে লাশটি উদ্ধার করে। পরে লাশটি সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জহিরুল ইসলাম বলেন, আমার ওয়ার্ডে একজন গৃহবধুর লাশ পুলিশ এসে নিয়ে গেছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা বুঝতে পারছিনা। পোস্টমোর্টেমের রির্পোট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 134 People

সম্পর্কিত পোস্ট