চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

কাউন্সিলর শৈবাল দাশসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

২৭ ফেব্রুয়ারি, ২০২০ | ৭:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কাউন্সিলর শৈবাল দাশসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২১ নম্বর জামালখান ওর্য়াড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও তার ভাই রাজিব দাশ সুজয়সহ ১২ জনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। ফেসবুকে মিথ্যা তথ্য দিয়ে দিয়ে মানহানি, ভয়ভীতি দেখানোর অভিযোগে তাদের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়।

জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুহাম্মদ নাছির উদ্দিন আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা সাইবার ট্রাইবুন্যাল আদালতের বিচারক মো. জগলুল আস শামশের আদালতে মামলাটি দায়ের করেন। অভিযোগ আমলে নিয়ে তা কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেয় আদালত। বিষয়টি বাদীর আইনজীবি এডভোকেট বেনজির আহমেদ নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- শৈবাল দাশ সুমন, রাজিব দাশ সুজয়, সাগর কুমার বিশ্বাস, অরুপ বড়ুয়া, রুবেল দত্ত, অভ্র ঘোষ, এস এম নাজিম আজাদ, অনিক দে, তানজিমুল হোসাইন চৌধুরী, অরিত্র চৌধুরী, অনিক চক্রবর্তি ও যোশী।

বাদি মো. নাছির জানান, তিনি দীর্ঘ ৩০ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। চট্টগ্রাম মহানগরীর ২১ নম্বর জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে অত্র ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে আসামি শৈবাল দাশ সুমন মিথ্যা তথ্য দিয়ে নিজেকে আওয়ামী লীগের সদস্য পরিচয় দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কাউন্সিলর প্রার্থী মনোনীত হয়েছেন।

এ ব্যাপারে আমি প্রতিবাদ জানিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগে অভিযোগ দেয়ায় আসামিরা একযোগে তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর মিথ্যা অপপ্রচার ও আক্রামণাত্মক উক্তি ও হুমকি দিয়ে আসছিল বলেও অভিযোগ করেন তিনি।

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 818 People

সম্পর্কিত পোস্ট