চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মনোনয়ন জমা দিলেন বিএনপির প্রার্থী ডা. শাহাদাত
মনোনয়ন জমা দিলেন বিএনপির প্রার্থী ডা. শাহাদাত

মনোনয়ন জমা দিলেন বিএনপির প্রার্থী ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক

২৭ ফেব্রুয়ারি, ২০২০ | ২:৫০ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন  মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কাছে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান জানান, আওয়ামী লীগ প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজ মনোনয়ন ফরম দাখিলের শেষ দিন।

মনোনয়ন জমা দেয়ার পর ডা. শাহাদাত বলেন, ভোট ২ দিন পেছানোর জন্য ইসির কাছে অনুরোধ করেছি। কারণ এর আগের দুই দিন অর্থাৎ শুক্রবার ও শনিবার ছুটির দিন। ছুটির দিনে মানুষ বেড়াতে যায়। এতে করে ভোটার সংখ্যা কম  হতে পারে।

তিনি আরো বলেন, ইসিকে সুন্দর ও সুষ্ঠু ভোটের পরিবেশ নিশ্চিত করতে হবে। তিনি প্রতি বুথে ১ জন করে সেনাবাহিনী প্রদানের আহবান জানান। ইসিকে সুন্দর ও সুষ্ঠুভাবে ভোট প্রদানের পরিবেশ নিশ্চিত করতে হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, মহানগর বিএনপি সেক্রটারি আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট বদরুল আনোয়ার, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সম্পাদক মাহবুবে আলম শামীম।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট