চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

নৌকার পক্ষে সহযোগিতা কামনা
নৌকার পক্ষে সহযোগিতা কামনা

২৭ ফেব্রুয়ারি, ২০২০ | ২:১৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পূর্বকোণে মেয়র প্রার্থীসহ নগর আ. লীগ নেতৃবৃন্দ

নৌকার পক্ষে সহযোগিতা কামনা

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে জনমত সৃষ্টিতে দৈনিক পূর্বকোণের সহযোগিতা চাইলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী। গতকাল বুধবার সন্ধ্যায় পূর্বকোণ সেন্টারের মোহাম্মদ ইউসুফ চৌধুরী কনফারেন্স হলে দি পূর্বকোণ লি. এর চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী এবং সম্পাদক ডা. ম রমিজউদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এই সহযোগিতা কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহসভাপতি এড. সুনীল কুমার সরকার, এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, মেয়র প্রার্থী ও যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন সম্পাদক এড. ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিক্ষা সম্পাদক জালাল উদ্দিন ইকবাল। উপদেষ্টা শফর আলী এবং শেখ মাহমুদ ইসহাক।

স্বাগত বক্তব্যে সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে একজন যোগ্য ব্যক্তির হাতেই নৌকার প্রতীক তুলে দিয়েছেন। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে তিনি পূর্বকোণের সহযোগিতা কামনা করেন। দৈনিক পূর্বকোণ চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী বলেন, পূর্বকোণ সবসময় চট্টগ্রামের উন্নয়ন চায়। চট্টগ্রামবাসীর দুঃখ-দুর্দশার কথা তুলে ধরে। অনেক সময় ভুল ধরিয়ে দিতে গিয়ে নেতিবাচক সংবাদ পরিবেশন করা হয়। সেই ধরনের সংবাদকে ইতিবাচক মানসিকতার মাধ্যমে গ্রহণ করে উন্নয়ন ত্বরান্বিত করার আহবান জানান তিনি। দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম রমিজউদ্দিন চৌধুরী বলেন, পূর্বকোণ কর্তৃপক্ষের চাওয়া-পাওয়ার কিছুই নেই। বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীনকে গত পাঁচ বছর ধরে সহযোগিতা করে আসছে। রেজাউল করিম চৌধুরী নির্বাচিত হলে তাকেও একইভাবে সহযোগিতা করা হবে। পূর্বকোণ কার্যালয়ে আসার জন্য তিনি আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, স্বাধীনতার পক্ষের পত্রিকা দৈনিক পূর্বকোণ গণমানুষের কথা বলে। চট্টগ্রামের উন্নয়নে জনমত সৃষ্টিতে সেই জন্মলগ্ন থেকেই পূর্বকোণ ভূমিকা রেখে আসছে। এখনো তা অব্যাহত আছে। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীকের পক্ষে জনমত সৃষ্টির জন্য পূর্বকোণ চেয়ারম্যান এবং সম্পাদকের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আগামী ২৯ মার্চ হবে স্বাধীনতার বিপক্ষের শক্তির সাথে লড়াই। এই লড়াইয়ে জেতার জন্য আওয়ামী লীগ দৈনিক পূর্বকোণকে পাশে চায়।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী দৈনিক পূর্বকোণের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম মোহাম্মদ ইউসুফ চৌধুরী এবং মরহুম সম্পাদক স্থপতি তসলিমউদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত কামনা করে বলেন, নিরপেক্ষ সংবাদ প্রকাশ করে পূর্বকোণ পাঠকের মনে জায়গা করে নিয়েছে। নির্বাচনে জনমত সৃষ্টির ক্ষেত্রে পত্রিকার ভূমিকা অপরিসীম। এক্ষেত্রে তিনি পূর্বকোণের সহযোগিতা কামনা করেন।

দৈনিক পূর্বকোণের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম মোহাম্মদ ইউসুফ চৌধুরী এবং সম্পাদক মরহুম স্থপতি তসলিমউদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।

শেয়ার করুন
The Post Viewed By: 354 People

সম্পর্কিত পোস্ট