চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন চালিয়ে যাচ্ছে

২৭ ফেব্রুয়ারি, ২০২০ | ১:০১ পূর্বাহ্ণ

বাঁশখালীতে মোস্তাফিজুর রহমান এমপি

সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন চালিয়ে যাচ্ছে

বাঁশখালী উপজেলার পালেগ্রাম হাকিম মিঞা শাহ্ (রহ.) সিনিয়র (আলিম) মাদ্রাসার চার তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বার্ষিক সভা মাদ্রাসা প্রাঙ্গণে গত শনিবার অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পালেগ্রাম হাকিম মিঞা শাহ্ (রহ.) সিনিয়র (আলিম) মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শিল্পপতি নুরুল আলম। এতে প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি সৈয়দ মোহাম্মদ জসিম উদ্দিন তৈয়বী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ ন ম শাহাদত আলম, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম ও মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মীর আহমদ আনছারী প্রমুখ। সঞ্চালনায় ছিলেন মাদ্রাসার সিনিয়র শিক্ষক আবু নোমান।

প্রধান অতিথি মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষা খাতে ব্যাপক উন্নয়নমূলক কর্মকা- চালিয়ে যাচ্ছেন। পিছিয়ে পড়া মেধাবী শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি ও বিনামূল্যে বই বিতরণ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, সাধারণ শিক্ষার পাশাপাশি সকলকে ধর্মীয় শিক্ষায় জ্ঞান অর্জন করতে হবে। এজন্য সরকার স্কুল, কলেজের পাশাপাশি মাদ্রাসার জন্যও আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। যার সুফল হিসেবে আজকে সরকারের পক্ষ থেকে এই মাদ্রাসার জন্য ৪ তলা পাকা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আলোচনা সভাশেষে মাদ্রাসার ৪ তলাবিশিষ্ট পাকা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 82 People

সম্পর্কিত পোস্ট