চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

প্রতারণার মামলায় সাজাপ্রাপ্ত আবাসন ব্যবসায়ী গ্রেপ্তার

২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রতারণার মামলায় সাজাপ্রাপ্ত আবাসন ব্যবসায়ী গ্রেপ্তার

নগরীর ডবলমুরিংয়ে আবাসন ব্যবসার নামে প্রতারণার অভিযোগে আবু তাহের নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ঈদগাহ কাঁচা রাস্তার মাথার নিজ বাসা থেকে সাজাপ্রাপ্ত পলাতক ওই আসামিকে গ্রেপ্তার করা হয়। কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) রণেষ বড়ুয়া প্রতারক আবু তাহেরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত আসামি আবু তাহের নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার বি ব্লক এলাকার বাসিন্দা কবির আহমদের ছেলে। তিনি কাজীর দেউড়ি ভিআইপি টাওয়ারে ঠিকানায় আইকন ডেভেলপমেন্ট নামে একটি প্রতিষ্ঠানের মালিক দাবি করতো।

জানা যায়, ২০১৩ সালে ফ্ল্যাট নির্মাণে চুক্তিভঙ্গের অভিযোগে সাব্বির আহমদ নামে এক ব্যাক্তি প্রতারণার অভিযোগে আবু তাহেরের নামে মামলা দায়ের করে। পরে ২০১৯ সালের ২৩ এপ্রিল আদালত এক রায়ে তাকে ৩ বছরের কারাদণ্ড ও ২০ লাখ টাকা জরিমানা করেন। রায় ঘোষণার পর থেকেই আবু তাহের পলাতক ছিল।

মামলার বাদি সাব্বির আহমদ বলেন, গ্রেপ্তারকৃত ভূমিদস্যু আবু তাহের ফ্ল্যাট নির্মাণের চুক্তি করেন। পরে তিনি প্রতারণার মাধ্যমে জমি বিক্রি করে দেন। তার বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগে আরো একটি মামলা উচ্চ আদালতে বিচারধীন রয়েছে।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 340 People

সম্পর্কিত পোস্ট