চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে হেফজখানার ছাত্রী ধর্ষণ, গ্রেপ্তার ১

২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:২৩ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে হেফজখানার ছাত্রী ধর্ষণ, গ্রেপ্তার ১

বাঁশখালী পৌরসভার জঙ্গল জলদি চাইট্যামুড়া এলাকায় মাদ্রাসার হেফজখানার ছাত্রী (১২) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে শিক্ষক জমির উদ্দিনকে (৩২) গ্রেপ্তার করেছে।

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে পৌরসভার জঙ্গল জলদি থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান বাঁশখালী থানার এসআই দীপক কুমার সিংহ।

ছাত্রীটির পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় মামলা দায়ের হয়েছে। শিশুটিকে ডাক্তারী পরীক্ষায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

মামলা সূত্রে জানা যায়, বাঁশখালী পৌরসভার ১নং ওয়ার্ডের  উত্তর জলদি ভাদালিয়া এলাকার লেদু মিয়ার ছেলে জমির উদ্দিন দীর্ঘদিন থেকে জঙ্গল জলদি পাহাড়ি এলাকায় একটি মাদ্রাসার হেফজখানায় শিক্ষকতা করে আসছিল। জমির উদ্দিন হেফজ খানার ছাত্রী (১২) কে ১২ ফেব্রুয়ারি, ১৩ ফেব্রুয়ারি, ১৫ ফেব্রুয়ারি কৌশলে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে।

এই সময় ছাত্রীটি মাদ্রাসা হেফজ খানায় যাওয়া আসা বন্ধ করে দিলে পরিবারের সদস্যরা তাদের কন্যাকে জিজ্ঞাসা করে বিষয়টি অবহিত হয়। পরে শিক্ষককে জিজ্ঞাসাবাদ করতে গেলে ১ম পর্যায়ে অস্বীকার করলেও পরবর্তীতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।

বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ‘পৌরসভা এলাকায় হেফজখানার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক জমিরকে গ্রেপ্তার করা হয়েছে। শিক্ষককে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা শিকার করেছে। ’

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 1054 People

সম্পর্কিত পোস্ট