চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

কক্সবাজারে কণ্ঠশিল্পীসহ কটেজ সভাপতি কাজী রাসেল আটক

২৪ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:০৫ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে কণ্ঠশিল্পীসহ কটেজ সভাপতি কাজী রাসেল আটক

আসমা হুসনা মিম নামে এক কন্ঠশিল্পীসহ কক্সবাজার শহরের কলাতলী কটেজ ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী রাসেল আহমেদকে (৩৫) আটক করেছে পুলিশ। কাজী রাসেল জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এবং পৌরসভার ১২ নং ওয়ার্ডস্থ সৈকত পাড়ার মৃত কাজী তোফায়েল আহমদের ছেলে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে পর্যটন এলাকার একটি নির্মাণাধীন বাসা থেকে তাকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে সম্প্রতি সময়ে মোরশেদ নামের এক যুবককে পিটিয়ে গুরুতর জখম করে রাসেল। ওই ঘটনায় মডেল থানায় তাকে এক নম্বর আসামি করে মামলাও হয়। তারই ধারাবাহিকতায় সোমবার ভোরে অভিযান চালিয়ে মিম নামের এক স্থানীয় কণ্ঠশিল্পীসহ তাকে আটক করা হয়।

এছাড়া তার বিরুদ্ধে নানা অভিযোগও রয়েছে। এদিকে কাজী রাসেলের ভাই কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু জানান, পারিবারিক কলহের জের ধরে তাকে আটক করা হয়েছে। কারণ তার চলাফেরা পরিবারবিরোধী ছিল। এ কারণেই এই ব্যবস্থা নেয়া হয়েছে। কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মো. শাহজানান কবির পূর্বকোণকে বলেন, কাজী রাসেলের বিরুদ্ধে মামলা রয়েছে। মামলা ছাড়াও অনেক অভিযোগও রয়েছে। তাই পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। তাকে আটকের সময় এক নারীও ছিলেন। সংশ্লিষ্ট ধারায়  দ্রুত সময়ে তাদের আদালতে প্রেরণ করা হবে।

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

 

শেয়ার করুন
The Post Viewed By: 630 People

সম্পর্কিত পোস্ট