চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

ফিশিং ট্রলারডুবি : নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

২৩ ফেব্রুয়ারি, ২০২০ | ৯:২৭ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

ফিশিং ট্রলারডুবি : নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

চট্টগ্রামের বাঁশখালীর ফিশিং ট্রলার ডুবির ঘটনায় খানখানাবাদের নিখোঁজ ৩ জনের মধ্যে স্কুলছাত্র মোহাম্মদ আরমানের (১৪) লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় জেলেরা তার ভাসমান লাশ দেখে স্বজনদের মাঝে খবর দিলে লাশ উদ্ধার করে তার আত্মীয়রা নিয়ে যায়। আজ রবিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে তার লাশ উদ্ধার করা হয়।

খানাখানাবাদ ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদা বেগম জানান, রবিবার বিকালে গন্ডামারার মোহনায় বঙ্গোপসাগর থেকে ভাসমান অবস্থায় খানখানাবাদ ইউনিয়নের ডোংরা গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের স্কুলছাত্র মোহাম্মদ আরমান (১৪) উদ্ধার হয়। এছাড়া গত শনিবার জালাল উদ্দিনের লাশ সাগরের একই স্থান থেকে উদ্ধার করেন ও গত শুক্রবার লেদু মিয়ার লাশ হাঁছিয়া পাড়ার সাগরের চর থেকে উদ্ধার করা হয়েছে।

খানখানাবাদ ইউপি চেয়ারম্যান মো.বদরউদ্দিন চৌধুরী বলেন, কুতুবদিয়া দরবার শরীফ যাওয়ার পথে গত বুধবার ফিশিং ট্রলার ডুবির ঘটনাায় খানখানাবাদ ইউনিয়নের তিন ব্যক্তি নিখোঁজ ছিল, নিখোঁজ সকলকে কয়েকদিন পর পর আরমান,লেদু মিয়া ও জালাল উদ্দিনের লাশ উদ্ধার হয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার (১৯ ফেব্রুয়ারি) কুতুবদিয়া মালেক শাহ দরবার শরীফের ওরসে ফিশিং ট্রলার নিয়ে যাওয়ার পথে গণ্ডামারা খাটখালী মোহনায় সাগরের ডুবে যায়। অধিক যাত্রী বোঝাই ফিশিং ট্রলার ডুবে যাওয়ায় ঘটনায় নিখোঁজ ব্যক্তিরা সকলেই ছিল খানখানাবাদ ইউনিয়নের খানখানাবাদ ও রায়ছটার বাসিন্দা। অবশেষে সাগরে ভাসমান অবস্থায় তাদের লাশ পাওয়া গেছে।

 

 

পূর্বকোণ/অনুপম-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 172 People

সম্পর্কিত পোস্ট