চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাল সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন

২২ ফেব্রুয়ারি, ২০২০ | ৭:৪৮ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাল সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন

চির অম্লান সেই গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি/ আমি কি ভুলিতে পারি…’ কণ্ঠে ধারণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ধীর পায়ে এগিয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারের পুষ্পস্তবক অর্পণ এর মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন।
এছাড়াও সংগঠনের কুমিল্লা, চাঁদপুর ও চকরিয়া ইউনিট-এ শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি পুষ্পমাল্য অর্পণ, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও হামদ, নাত, ক্বেরাত প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষাশহীদ দিবস পালন করছে সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন ।
২১ ফেব্রুয়ারি সকাল সোয়া আটটায় সহ-সভাপতি হীরু জান্নাত সাথীর নেতৃত্বে একটি শোকর‌্যালি বের হয়। র‌্যালি শেষে চট্টগ্রাম ইউনিটের সদস্যদের সাথে নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।
অন্যদিকে কুমিল্লায় প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. আফজাল খাঁনের সভাপতিত্বে হামদ, নাত, ক্বেরাত প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় আলোচনা সভায় মো. আফজাল খান ভাষা আন্দোলনের পটভূমি ও তাৎপর্য তুলে ধরেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শান্তনুময় দাস, সংগঠনের কর্মকর্তা সিরাজুল ইসলাম, নিশু জান্নাত, জয় খান, খলিল, পূজা, বিকাশ ভৌমিক, চট্টগ্রাম ইউনিট প্রধান দু্র্জয়, কুমিল্লা ইউনিট প্রধান আলমগীর, চাঁদপুর ইউনিট প্রধান ইয়াকুব, চকরিয়া ইউনিট প্রধান শেখ জাহেদ, সহ ইউনিট প্রধান নাইমুল ইসলাম, জেসমিন সুলতানা, চকরিয়া রিনা, পিংয়াকা, সাইফুল ইসলাম, আশরাফুল প্রমুখ।- বিজ্ঞপ্তি
পূর্বকোণ/এস

শেয়ার করুন
The Post Viewed By: 154 People

সম্পর্কিত পোস্ট