চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বান্দরবানে সন্ত্রাসী‌দের গু‌লিতে ওয়ার্ড আ.লী‌গের সভাপ‌তি নিহত

২২ ফেব্রুয়ারি, ২০২০ | ৯:২৯ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

বান্দরবানে সন্ত্রাসী‌দের গু‌লিতে ওয়ার্ড আ.লী‌গের সভাপ‌তি নিহত

 
বান্দরবান সদর উপ‌জেলার রাজ‌বিলা ইউ‌নিয়‌নে পাহাড়ি সন্ত্রাসী‌দের গু‌লিতে ওয়ার্ড আওয়ামী লী‌গের সভাপ‌তি বাচনু মারমা (৫৫) নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় সা‌বেক ইউ‌পি মেম্বার ও যুবলী‌গের নেতাসহ আহত হ‌য়ে‌ছে আ‌রো পাঁচ জন। আজ শ‌নিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার সময় এ ঘটনা ঘ‌টে। নিহ‌ত বাচনু মারমার বা‌ড়ি জামছ‌ড়ি ভিতর পাড়া। তিনি ওই এলাকার মংবই মারমার ছে‌লে।
অন্য‌দি‌কে, এ ঘটনার পর আত‌ঙ্কে স্ট্রোক ক‌রে বাতখই মারমা (৬৩) না‌মের আ‌রেকজন মারা গে‌ছে। এ ঘটনার পর জনম‌নে আতঙ্ক ছ‌ড়ি‌য়ে প‌ড়ে। বর্তমা‌নে সেখা‌নে সেনাবা‌হিনী ও পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। আহতরা হ‌চ্ছেন- সা‌বেক মেম্বার উচ থোয়াই (৬৫), যুবলী‌গ নেতা ক্যা‌পোমং (৪৫), হ্লামং চিং (৩০), মংক্যা চিং মারমা (২৫) ও প্র‌তিবন্ধী আদাসী (২৬)।
পু‌লিশ জানায়, অস্ত্রসহ ৮-১০জন একদল সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী রাজ‌বিলার জামছ‌ড়ির মুখ পাড়ার এক‌টি দোকা‌নে এ‌সে এলোপাতাড়ি গু‌লি চালায়। এ সময় ঘটনাস্থ‌লেই বাচনু মারমা মারা যায়। এ ঘটনায় আহত হয় আ‌রো পাঁচ জন। এতে আতঙ্ক হয়ে স্ট্রোক ক‌রে মারা যায় আ‌রো একজন।
 
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. শ‌হিদুল ইসলাম ব‌লেন, খবর পে‌য়ে আমরা ঘটনাস্থ‌লে এ‌সে লাশ উদ্ধার ক‌রে‌ছি। এছাড়া আহত‌দের উদ্ধার ক‌রে বান্দরবান সদর হাসপাতা‌লে চি‌কিৎসার জন্য প্রেরণ করা হ‌য়ে‌ছে।
 
 
 
পূর্বকোণ/মিনার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 480 People

সম্পর্কিত পোস্ট