চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় লাশ মিলল নবজাতকের

২২ ফেব্রুয়ারি, ২০২০ | ৭:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় লাশ মিলল নবজাতকের

পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় কক্সবাজারের টেকনাফে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। ওজন ৩ থেকে ৪ কেজি ওজনের নবজাতকটি একটি ছেলে শিশুর ছিল। উপজেলার সাবরাং ইউনিয়নের নোয়াপাড়ার ঝিনাপাড়া এলাকার একটি কালভার্টের নিচ থেকে আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ওই নবজাতকের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা বলেন, ওই নবজাতকের লাশ পলিথিনের ব্যাগে মুড়িয়ে গতকাল শুক্রবার (২১ ফেব্রুয়ারি) গভীর রাতে কে বা কারা কালভার্টের নিচে ফেলে যান। স্থানীয় এক পথচারী আজ ইয়াবার বস্তা মনে করে পলিথিনটি খুলে নবজাতকের লাশ দেখতে পেয়ে চিৎতার দিলে আশপাশের লোকজন জড়ো হন। পরে ওই নবজাতকের লাশ উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে নেয়া হয়।

সাবরাং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী চিকিৎসক রূপণ কুমার সুশীল বলেন,স্থানীয় কিছু লোক  আজ বেলা ১১টার দিকে এক নবজাতকের লাশ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন। স্বাস্থ্য কেন্দ্রে আনার আগেই শিশুটি মারা যায়। তার শরীরে কালো রঙের পানি জাতীয় কিছু ছিল।

সাবরাং ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান নূর হোসেন তথ্যটি নিশ্চিত করে বলেন, খুবই দুঃখজনক ঘটনা। থানা-পুলিশকে বিষয়টি জানিয়ে নবজাতকের লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 261 People

সম্পর্কিত পোস্ট