চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

কাভার্ডভ্যান থেকে পণ্য চোর চক্রের ১০ সদস্য গ্রেপ্তার

২২ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:০৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কাভার্ডভ্যান থেকে পণ্য চোর চক্রের ১০ সদস্য গ্রেপ্তার

কাভার্ডভ্যান থেকে রপ্তানি পণ্য চোর চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি কাভার্ডভ্যান থেকে চুরি হওয়া ৪ হাজার ৬৫৭ পিস শার্ট ও ১ হাজার ৫২০ পিস প্যান্ট উদ্ধার করা হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) তাদের গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়।

গ্রেপ্তারকৃত ১০ জন হলো- মো. সুমন (৩১), মো. ইউসুফ (৩৫), মো. তাজুল ইসলাম হাসান (২২), মো. রুবেল হোসেন (২০), মো. সুমন (১৯), মো. বোরহান (২৬), মো. নুরু নবী প্রকাশ সোহাগ (৪০), মো. মাসুদ (৩০), মো. মাহাবুবর রহমান প্রকাশ শাওন (৩২) ও মো. সাইফুল ইসলাম প্রকাশ রিপন (২৩)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পু্লিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) মো. আরেফিন জুয়েল জানান, কাভার্ডভ্যান থেকে রপ্তানি পণ্য চোর চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে তিনটি কাভার্ডভ্যান থেকে চুরি হওয়া ৪ হাজার ৬৫৭ পিস শার্ট ও ১ হাজার ৫২০ পিস প্যান্ট উদ্ধার করা হয়েছে। এসব পণ্য রপ্তানির জন্য কাভার্ডভ্যানে করে ঢাকার সাভার থেকে চট্টগ্রাম বন্দরে নিয়ে আসা হচ্ছিল।

তিনি জানান, আসামিদের কয়েকজন কাভার্ডভ্যানের হেলপার হিসেবে চাকরি করেন। এর আড়ালে তারা কাভার্ডভ্যান থেকে পরিবহনের সময় রপ্তানিযোগ্য পণ্য চুরি করে বাইরে বিক্রি করেন।

তিনি বলেন, ইপিজেড থানার সামনে থেকে কাভার্ডভ্যান থেকে চুরি করার সময় হাতেনাতে একজনকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে তথ্য পাওয়া যায় আরও গাড়ি থেকে এভাবে চুরি করা হয়েছে। ১৬ ফেব্রুয়ারি ঢাকার সাভার পার্ল গার্মেন্টস থেকে ৪০৩ কার্টুনে ৯ হাজার ৮০১ পিচ শার্ট কিউএনএস কন্টেইনার ডিপোতে নিয়ে আসার পথে ঢাকার ডেমরা এলাকায় গাড়ি থেকে চুরি করা হয়্ পরে পুলিশ অভিযানে নেমে তাদের গ্রেপ্তার করে।  

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 266 People

সম্পর্কিত পোস্ট