চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

পরাণ রহমান পদক- ২০২০ চিত্রাঙ্কন বিজয়ীদের পুরস্কার বিতরণ ও স্মরণানুষ্ঠান ২২ ফেব্রুয়ারি

২১ ফেব্রুয়ারি, ২০২০ | ৮:৪৫ অপরাহ্ণ

পরাণ রহমান পদক- ২০২০ চিত্রাঙ্কন বিজয়ীদের পুরস্কার বিতরণ ও স্মরণানুষ্ঠান ২২ ফেব্রুয়ারি

বিশিষ্ট উন্নয়নকর্মী ও ঘাসফুল-প্রতিষ্ঠাতা শামসুন্নাহার রহমান পরাণের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর স্মরণে ২২ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম প্রেসক্লাব বঙ্গবন্ধু মিলনায়তনে পরাণ রহমান পদক-২০২০ প্রদান, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ ও স্মরণানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন, বিশেষ অতিথি থাকবেন সাবেক মুখ্যসচিব ও ব্র্যাকের উপদেষ্টা মো. আবদুল করিম, উন্নয়ন সংস্থা মমতার প্রধান নির্বাহী রফিক আহমদ, অনন্যা কল্যাণ সংগঠনের নির্বাহী পরিচালক ডনাই প্রু নেলী, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ এর সম্পাদক রুশো মাহমুদ এবং ঘাসফুল নির্বাহী পরিষদ সদস্য পারভীন মাহমুদ এফসিএ।

আরো বক্তব্য রাখবেন পরাণ রহমানের প্রাক্তন সহকর্মী পিকেএসএফ এর সহকারী মহাব্যবস্থাপক (অডিট) মো. শাখাওয়াত হোসেন মজুমদার ও বর্তমান সহকর্মী ঘাসফুল ডাইরেক্টর (অপারেশন) মোহাম্মদ ফরিদুর রহমান, প্রশাসন ও মানব সম্পদ বিভাগের উপ পরিচালক মফিজুর রহমান। অনুভূতি প্রকাশ করবেন পরাণ রহমানের নাতনী ও ঘাসফুল নির্বাহী পরিষদ কোষাধ্যক্ষ জেরিন মাহমুদ হোসেন এবং পরাণ রহমানের জীবনী রচনাকারী আরডিসি এর সেক্রেটারি জান্নাত-এ-ফেরদৌসী। স্মরণসভায় স্বাগত বক্তব্য রাখবেন ঘাসফুল এর প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী, সভাপতিত্ব করবেন ঘাসফুল চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী এবং উপস্থাপনায় চট্টগ্রাম টেলিভিশন কেন্দ্রের উপস্থাপিকা নাসরীন ইসলাম।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট