চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিএনপি মনোনয়ন প্রত্যাশী কাউন্সিলরদের ফরম বিতরণ শুরু

ডা. শাহাদাতের মনোনয়ন জমা

নিজস্ব প্রতিবেদক

২০ ফেব্রুয়ারি, ২০২০ | ৫:৩৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের জন্য নয়াপল্টন দলীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী’র হাতে মেয়র পদের জন্য দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। এ সময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে চসিকনির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় নগরের কাজীর দেউড়ির নাসিমন ভবনস্থ বিএনপির কার্যালয়ে প্রার্থীদের মাঝে ফরম বিতরণ শুরু করা হয়। ফরম বিতরন উদ্বোধন করেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। বিকেল পাঁচটা পর্যন্ত সাধারণ ওয়ার্ড কাউন্সিলর

পদে ৬০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বিএনপি সূত্র জানায়, আজ বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত ফরম সংগ্রহ এবং শুক্রবার বিকেল পাঁচটার মধ্যে মনোনয়ন জমা নেওয়া হবে। পরদিন শনিবার থেকে যাচাই বাছাই করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সহ-সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক মনজুর আলম চৌধুরী মঞ্জু, প্রচার সম্পাদক শহাব উদ্দিন মুবিন, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, সহ সম্পাদক রফিকুল ইসলাম, মো. ইদ্রিস আলী, খোরশেদ আলম কুতুবী, মো. শাহজান প্রমুখ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট