চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

ট্রাক জব্দ, চোর আটক রাউজানে ট্রাকে করে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা

২০ ফেব্রুয়ারি, ২০২০ | ৫:১২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, রাউজান

ট্রাক জব্দ, চোর আটক রাউজানে ট্রাকে করে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা

রাউজানে গত মঙ্গলবার সকালে অভিনব কায়দায় মোটরসাইকেল চুরি করতে গিয়ে একজন থানা পুলিশের হাতে আটক হয়েছে। ঘটনাটি ঘটেছে সকাল ১০ টার উপজেলার ৭ নম্বর রাউজান সদর ইউনিয়নের রমজান আলী হাটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউনিয়নের মোহাম্মাদপুর এলাকার জাফর আহমেদের পুত্র মোহাম্মাদ জামাল (২৬) বাইক নিয়ে ওরশের জন্য মহিষ ক্রয় করতে রমজান আলী হাটে যান। তিনি মোটরসাইকেল রেখে গরুর বাজারে প্রবেশ করে মহিষ দরদাম করার ফাঁকে চোরের দল জামালের গাড়িটি একটি মিনি ট্রাকে তুলে নিয়ে যায়। কিছুক্ষণ পর এসে জামাল দেখে তার মোটরসাইকেলটি নেই। এ সময় স্থানীয় লোকজন জানায়, একটি বাইক মিনি ট্রাকে তুলতে দেখেছে।

এ সময় জামাল পুলিশকে চুরির ঘটনা অবহিত করলে এস.আই মহসিন রেজা ট্রাকটির পিছু নিয়ে ধাওয়া করেন। ট্রাফিক পুলিশ ও নোয়াপাড়া পুলিশের সহায়তায় নোয়াপাড়া পথেরহাট থেকে ট্রাকটি আটক ও মোটরবাইকটি (চট্টমেট্রো ১৪-৩১৪৫) উদ্ধার করেন। এ সময় ট্রাক চালক পালিয়ে গেলেও এক চোরকে আটক করে পুলিশ। আটক মোটরবাইক চোরের নাম মোহাম্মাদ সুমন (২৬)। সে ভোলা জেলার তজুমুদ্দিন উপজেলার চর কুড়াল পাড়া এলাকার ছিদ্দিকুর রহমানের পুত্র। বর্তমানে সে নগরীর ডাবলমুরিং থানার ঈদগাঁ এলাকার একটি কলোনিতে বাসা বাড়িতে বসবাস করে।

শেয়ার করুন
The Post Viewed By: 80 People

সম্পর্কিত পোস্ট