চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

দিনদুপুরে সিএনজি অটোরিক্সা থামিয়ে কলেজছাত্রীকে অপহরণ
বান্দরবানে আদিবাসী যুবককে অপহরণ

১৯ ফেব্রুয়ারি, ২০২০ | ১১:৪১ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

দিনদুপুরে সিএনজি অটোরিক্সা থামিয়ে কলেজছাত্রীকে অপহরণ

কক্সবাজারের উখিয়ায় দিনদুপুরে প্রকাশ্যে দিবালোকে সিএনজি অটোরিক্সা থামিয়ে এক কলেজছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। আজ বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকালে কলেজে যাওয়ার পথে উখিয়া সদরে এ অপহরণের ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অভিযোগ দেওয়া হলেও অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। অপহৃত ছাত্রীর নাম হামিদা আক্তার (১৭)। সে হামিদা উখিয়া নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ১ম বর্ষের ছাত্রী বলে জানা গেছে। 
অভিযোগে জানা গেছে, গতকাল বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উখিয়া উপজেলা সদরের দক্ষিণ পাশে (কফি হাউস) একটি রেস্টুরেন্টের সামনে কলেজ ছাত্রী অপহরণের ঘটনা ঘটেছে। এ সময় উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের উত্তর সোনারপাড়া গ্রামের নুরুল আলমের মেয়ে হামিদাকে সিএনজি যোগে কলেজে আসছিলো।
অপহৃত কলেজ ছাত্রীর পিতা নুরুল আলম জানান, গত কয়েকদিন ধরে তার মেয়ে কলেজে যাওয়া আসার পথে উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ চৌধুরী পাড়ার জনৈক ইমরান হোসেন বাপ্পি (২০) নানা ভাবে উক্ত্যক্ত করে আসছিলো। তিনি জানান, নিয়মিত তাকে কলেজ থেকে আনা-নেয়া করতাম।কিন্তু বুধবার বিশেষ কাজ থাকায় যেতে না পারায় অপর দুই বান্ধবীর সাথে মেয়ে কলেজে যায়। এ ঘটনায় উখিয়া থানায় অভিযোগ করা হয়েছে ও অপহরণকারীর এক ভাইকে পুলিশ আটক করেছে বলেও তিনি জানান।
উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মর্জি বলেন, কলেজছাত্রী অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপহৃত কলেজছাত্রীকে উদ্ধারে পুলিশি অভিযান চলছে বলেও তিনি জানান।
পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 203 People

সম্পর্কিত পোস্ট