চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

রাঙামাটিতে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের বন্দুকযুদ্ধ, নিহত ১

১৯ ফেব্রুয়ারি, ২০২০ | ১:৩২ অপরাহ্ণ

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের বন্দুকযুদ্ধ, নিহত ১

আধিপত্য বিস্তার ও চাঁদা উত্তোলনকে কেন্দ্র করে রাঙামাটিতে দুই পক্ষের বন্দুকযুদ্ধে সুমন চাকমা (৩৫) নামের একজন নিহত হয়েছেন। আজ বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার বন্দুকভাংগা ইউনিয়ন এলাকায় জেএসএফ এমএন লারমা (সংস্কার গ্রুপ) ও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এ দু’দলের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। নিহত সুমন চাকমা প্রসীত পন্থি গ্রুপের সদস্য।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক (রনি) জানান, আমরা বন্দুকভাঙ্গা এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকার খবর পেয়েছি। যেহেতু ঘটনাটি রাঙামাটি ও বরকল সীমান্তবর্তী দুর্গম এলাকায় এবং বরকল উপজেলার কাছে। তাই ওখানকার পুলিশ লাশ উদ্ধারে রওনা দিয়েছে। ওসি বলেন, লাশ উদ্ধারের পর বিষয়টি আরো পরিষ্কার হবে। তবে যতটুকু খবর পেয়েছি, নিহত ব্যক্তি প্রসীতপন্থী ইউপিডিএফের কর্মী। ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফিউল্লাহ বলেন, পুলিশ লাশ উদ্ধারে রওনা দিয়েছে। লাশ উদ্ধারের পর বিষয়টি আরো পরিষ্কার হবে।

এদিকে নিহত ব্যক্তি নিজেদের কর্মী কিনা এ বিষয়ে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) মুখমাত্র অংগ্য মারমা জানিয়েছেন, এমন কোনো ঘটনা এখনো তিনি শুনেননি। এ সময় খোঁজখবর নিয়ে জানাবেন বলেও নিশ্চিত করেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 180 People

সম্পর্কিত পোস্ট