চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

পুরাতন রেলস্টেশনে সংবর্ধনা রেজাউল করিম চৌধুরী আজ আসছেন

১৯ ফেব্রুয়ারি, ২০২০ | ৩:৩৯ পূর্বাহ্ণ

পুরাতন রেলস্টেশনে সংবর্ধনা রেজাউল করিম চৌধুরী আজ আসছেন

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী নৌকা প্রতীক প্রাপ্ত হয়ে আজ বুধবার সকালে ঢাকা থেকে ট্রেনযোগে চট্টগ্রামে পৌঁছাবেন। তাঁকে চট্টগ্রাম পুরাতন রেল স্টেশনে বরণ এবং সংবর্ধিত করার লক্ষে নগর আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার বেলা ১২টার মধ্যে নগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা,

সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের যথাসময়ে মিছিল সহকারে উপস্থিত থাকার জন্য নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষভাবে আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, চসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত এম. রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে আমার যতটুকু সমর্থ এবং সাধ্য আছে তার শতভাগ উজাড় করে দিয়ে বিজয়ী করে আনতে চট্টগ্রামবাসীকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে বিজয়ী করে আনবো ইনশাল্লাহ। প্রধানমন্ত্রী রেজাউল ভাইকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছে তাকে বিজয়ী করে আনা আমাদের সকলের দায়িত্ব। সাবেক মন্ত্রী জহুর আহমেদ চৌধুরীর বাসভবনে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় তিনি একথা বলেন। নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নগর আ.লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, এডভোকেট সুনীল কুমার সরকার, এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সম্পাদকম-লীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, হাসান মোহাম্মদ শমসের, এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, দেবাশীষ গুহ বুলবুল, জালাল উদ্দীন ইকবাল, দিদারুল আলম চৌধুরী, আবদুল আহাদ, ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, মো. শহীদুল আলম, জহর লাল হাজারী প্রমুখ।

শেয়ার করুন
The Post Viewed By: 169 People

সম্পর্কিত পোস্ট