চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

রাউজানে বিষপানে লাইব্রেরিয়ানের মৃত্যু

১৯ ফেব্রুয়ারি, ২০২০ | ৩:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ রাউজান

রাউজানে বিষপানে লাইব্রেরিয়ানের মৃত্যু

রাউজানে সোমবার রাতে বিষপানে এক লাইব্রেরিয়ান মারা গেছেন। তার নাম রাজু দাশ (৩৫)। তিনি উপজেলার ১১নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের অমূল্য মাস্টারের বাড়ির রাখাল দাশের ছেলে। ওই ওয়ার্ডের মেম্বার অজিত বিশ্বাসের কাছে গতকাল মঙ্গলবার রাতে জানতে চাইলে তিনি বলেন ‘সোমবার রাত ৯টায় ফোনে রাজুর এক ভাই জানায়,

তার ভাই রাজু সোমবার বিকেলে বিষপান করেছে। কি কারণে রাজু বিষপান করেছে তা নিশ্চিত নই। পরে ওইদিন রাতে জানতে পারি, রাতেই রাজু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অবস্থায় মারা গেছে।’ স্থানীয় কয়েকটি সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করার পর রাজুকে প্রথমে নোয়াপাড়া পথের হাটের একটি হাসপাতালে, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাতেই তার মৃত্যু হয়। পারিবারিক কলহের কারণে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে কয়েকটি সূত্রে জানা গেছে। তবে স্থানীয় কয়েকজন জানিয়েছেন রাজু দাশ বেশি মদ পান করতো। এ নিয়ে স্ত্রীসহ পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া হয় সবসময়।

জানা যায়, রাজু নোয়াপাড়া পথের হাটের ট্যাক্সি স্ট্যান্ডস্থ ‘বাংলাদেশ লাইব্রেরিতে বড় ভাই তপন দাশের সাথে থাকতেন। ব্যবসা পরিচালনা করতেন একসঙ্গে। তারা ৫ ভাই। পরিবারের সবার ছোট রাজু। তার স্ত্রী, ১ মেয়ে ১ ছেলে সন্তান রয়েছে। রাউজান থানা পুলিশ রাজুর এ অস্বাভাবিক মৃত্যুর সংবাদটি জানতে পেরেছেন বলে জানা গেছে।

শেয়ার করুন
The Post Viewed By: 64 People

সম্পর্কিত পোস্ট