চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

মোবাইল ছিনতাই করতে না পেরে এসএসসি পরিক্ষার্থীকে ছুরিকাঘাত

১৮ ফেব্রুয়ারি, ২০২০ | ১১:০৩ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

মোবাইল ছিনতাই করতে না পেরে এসএসসি পরিক্ষার্থীকে ছুরিকাঘাত

কক্সবাজারের কুতুবদিয়ায় বাতিঘর এলাকায় বেড়াতে গিয়ে একদল দুষ্কৃতিকারীদের ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার্থী মারাত্মক আহত হয়েছে। আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দক্ষিণ ধুরুং বাতিঘর পাড়ায় এ ঘটনা ঘটে।

আহত ওই ছাত্রের নাম জমির উদ্দিন (১৬)। সে কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের সমিতি রোড পাড়ার প্রবাসী মকসুদের পুত্র। সে এই বছর কলেজিয়েট স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকালে জমির উদ্দিনসহ আরো ৬/৭ জন বন্ধু মিলে কুতুব শরীফ দরবারে বার্ষিক ফাতেহায় যায়। সেখান থেকে তারা সন্ধ্যায় বাতিঘর দেখতে সমুদ্র সৈকতে বেড়াতে যায়। এ সময় স্থানীয় ৮/১০ জন দুষ্কৃতিকারী যুবক তাদের আক্রমণ করে সঙ্গে থাকা সবার মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। একপর্যায়ে টাকা ও মোবাইল না দেয়ায় জমির উদ্দিনের পেটে ছুরি ঢুকিয়ে দেয় যুবকদের একজন।

জমিরের বন্ধু রায়হান, সাকিব, আব্দুল্লাহ ও শামীম জানান, তাদের ৪ জনের মোবাইল ও নগদ টাকা হামলাকারীরা ছিনিয়ে নিয়ে জমিরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার পর জমিরকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য রাত ৮টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, বিষয়টি জানতে পেরেছি। এ ব্যাপারে খবর নেয়া হচ্ছে। আহতের পরিবারের পক্ষে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। তবে হামলাকারীরা ছিনতাইকারী কিনা সন্দেহ রয়েছে। হয়ত তারা উভয়ে বন্ধু হতে পারে।

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 247 People

সম্পর্কিত পোস্ট