চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

কর্ণফুলীতে নৌকাডুবি: নিখোঁজ সেই মা-ছেলের লাশ উদ্ধার

১৮ ফেব্রুয়ারি, ২০২০ | ১:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কর্ণফুলীতে নৌকাডুবি: নিখোঁজ সেই মা-ছেলের লাশ উদ্ধার

কর্ণফুলী নদীতে নৌকাডুবিতে নিখোঁজ সেই মা ও ছেলের মরদেহ চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়ার সরফভাটা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার চারদিন পর আজ (১৮ ফেব্রুয়ারি) সকালে ১০টার দিকে লাশ দুটো পানিতে ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, চট্টগ্রামের জোরারগঞ্জ থানার রাজিব মজুমদারের স্ত্রী টুম্পা মজুমদার (৩০) ও ছেলে বিজয় মজুমদার (৫) ১৪ ফেব্রুয়ারির পর নৌকাডুবিতে তারা নিখোঁজ ছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রতিদিনই কর্ণফুলী নদীর বিভিন্ন জায়গায় উদ্ধার অভিযান পরিচালনা করছে। নিখোঁজের চারদিন পর আজ মঙ্গলবার সকালে ১০টার দিকে লাশ ভেসে ওঠার খবর পাই। যেহেতু রাঙ্গুনিয়াতে লাশ উদ্ধার করা হয়েছে, তাই বাকি সব কার্যক্রম ওখানেই সম্পন্ন করা হচ্ছে।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে ইসকনের একটি নৌকাডুবির ঘটনা ঘটলে তিনজন নিখোঁজ হয়। ওই দিনই দেবলীলা দে (১০) নামে এক শিশুকে উদ্ধার করে। সে চট্টগ্রাম কোতোয়ালী থানার হাজারিগলি এলাকার রতন দের কন্যা। একইদিন রাঙ্গামাটি সদরে কাপ্তাই হ্রদে নৌকাডুবিতে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 162 People

সম্পর্কিত পোস্ট