চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

হজ কাফেলার অন্তরালে ইয়াবা ব্যবসা গ্রেপ্তার ৪

১৮ ফেব্রুয়ারি, ২০২০ | ১:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, নাজিরহাট

হজ কাফেলার অন্তরালে ইয়াবা ব্যবসা গ্রেপ্তার ৪

ফটিকছড়িতে উদ্ধার ১ হাজার ৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির দেড় লক্ষ টাকা

ফটিকছড়ি পৌর সদরের গাউছিয়া হজ গ্রুপ, কাজী অফিস ও শাহ মুনিরীয়া আঞ্জুমান মঞ্জিল কার্যালয়ে মিললো ইয়াবা, ইয়াবা বিক্রির টাকা ও অবৈধ ব্যবসায়িক কথোপকথনের সিমসহ ৬টি মোবাইল। এ ঘাটনায় জড়িত উপজেলার জাফতনগর ইউপি চেয়ারম্যান আব্দুল হালিমের ভাইসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ফটিকছড়ি থানা পুলিশ রবিবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে ফটিকছড়ি উপজেলা সদরের ডাক বাংলো সংলগ্ন চার তলা ভবনের নিচ তলার গাউছিয়া হজ গ্রুপ, কাজী অফিস ও শাহ মুনিরীয়া আঞ্জুমান মঞ্জিল কার্যালয়ে অভিযান চালিয়ে মালামালসহ আসামিদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফটিকছড়ি পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর রাঙ্গামাটিয়া গ্রামের এসএম আবু জাফর মনিরের ছেলে এসএম আবু শোয়াইব মুনিরী, জাফতনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফতেপুর গ্রামের আবিদ উল্লাহ উকিল বাড়ির মৃত আব্দুল মোনাফের ছেলে ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হালিমের ভাই আব্দুল ওয়াজেদ, নানুপুর ইউনিয়নের নানুপুর গ্রামের আজগর আলী পন্ডিত বাড়ির মৃত মঈন উদ্দিনের ছেলে মনির উদ্দিন আহমেদ ও পাইন্দং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বেড়াজালী গ্রামের আব্দুল জলিল মিয়া বাড়ির মজিবুল আলম চৌধুরীর ছেলে নজরুল ইসলাম। এ সময় ধৃত আসামিদের পকেট ও কাজী অফিসের বিভিন্ন স্থান হতে ১ হাজার ৫০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ দেড় লক্ষ টাকা ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। ঘটনায় ধৃত আব্দুল ওয়াজেদ দুই মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে পুলিশ জানিয়েছেন।

জানা গেছে, ফটিকছড়ি পৌর সদরের হজ কাফেলা ও নিকাহ রেজিস্ট্রির অন্তরালে কার্যালয়ে রমরমা মাদক ব্যবসা চালায় সুন্দরপুর ইউনিয়নের নিকাহ রেজিস্টার ও গাউছিয়া হজ গ্রুপের চেয়ারম্যান কাজী শোয়াইব। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মালামালসহ আসামিদের গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালালো হয়েছে। আসামিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 165 People

সম্পর্কিত পোস্ট