চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

খাগড়াছড়িতে বৃদ্ধার লাশ উদ্ধার

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে নারীর মৃতদেহ উদ্ধার        

কক্সবাজার সংবাদদাতা

১৭ ফেব্রুয়ারি, ২০২০ | ৩:০৭ অপরাহ্ণ

কক্সবাজার শহরের কোর্টবিল্ডিং এলাকার মৌসুমী হোটেল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হোটেলটির ৩৭ নম্বর কক্ষের খাটের নিচে বিশেষ কৌশলে ওই নারীর লাশটি লুকিয়ে রাখা হয়েছিল। রবিবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

কক্সবাজার সদর সার্কেল আবিদুল ইসলাম, সদর মডেল থানার ওসি তদন্ত মো. খায়রুজ্জামান, এস আই বেলাল ও এসআই আবুল কালামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেন। পরে লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। মৌসুমী হোটেলের সহকারী ম্যানেজার মো. সেলিম জানান, শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে শামশুল আলম প্র. শমসের (৪৮) নামে কক্সবাজার আদালতের আইনজীবি সহকারি মরিয়ম (২৯) নামে এক নারীকে স্ত্রী পরিচয়ে হোটেলের এ কক্ষটি ভাড়া নেন। তাকে রুমের ভেতর রেখে ঘাতক শমসের রবিবার (১৬ ফেব্রুয়ারি) সারাদিন ঘোরাফেরা করেন। সন্ধ্যার আগমুহূর্তে রুমের দরজার বাহির থেকে তালা দিয়ে মোবাইল বন্ধ করে সে পালিয়ে যায়। তার মোবাইল বন্ধ পাওয়ায় সন্দেহ হলে থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে রুমের দরজার তালা ভেঙ্গে খাটের নিচ থেকে এই নারীর মরদেহ উদ্ধার করেন।

কক্সবাজার সদর সার্কেল মো. আবিদুল ইসলাম জানান, উখিয়া উপজেলার রাজা পালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের তুতুরবিল গ্রামের মৃত এখলাছের পুত্র জেলা আইনজীবী সহকারী শমশুল আলম প্র. শমসের  মরিয়ম নামে নিহত নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে রুম ভাড়া নেয়। পরবর্তীতে তাকে হত্যা করে খাটের নিচে লাশটি লুকিয়ে রেখে পালিয়ে যায়। সুরতহাল রিপোর্ট তৈরি করে পোস্টমর্টেমের জন্য লাশ মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় মামলা দায়ের করে ঘাতককে আটক করা হবে।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট