চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

শিবির ক্যাডার সরোয়ার ফের ৩ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

১৩ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:৪৩ অপরাহ্ণ

ফের দুর্ধর্ষ শিবির ক্যাডার সরওয়ার প্রকাশ বাবলাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৩ ফেব্রুয়ারি) অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ।

তিনি বলেন, ‘সরওয়ারকে পুলিশ সাতদিনের রিমান্ডে চেয়েছিল। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

উল্লেখ্য, ৮ ফেব্রুয়ারি কাতার থেকে দেশে ফেরার পর শিবির ক্যাডার সরওয়ার প্রকাশ বাবলাকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে ইমিগ্রেশন পুলিশ। পরে তাকে বায়েজিদ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পরের দিন ৯ ফেব্রুয়ারি ভোরে নগরীর বায়েজিদ থানার খোন্দকারাবাদ এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে একটি একে ২২ রাইফেল, ৩০ রাউন্ড গুলি, দুইটি এলজি ও রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

২০১৭ সালের ১ সেপ্টেম্বর রাত ৮ টায় জামিনে বের হওয়ার পর থেকে পলাতক ছিল এই সন্ত্রাসী। তাই দেশের সকল বিমানবন্দরে সরোয়ারকে গ্রেপ্তারের নির্দেশনা দেয়া ছিল।

শিবির সন্ত্রাসী সরওয়ারের বিরুদ্ধে বর্তমানে খুন, অপহরণ, চাঁদাবাজি, অস্ত্রসহ বিভিন্ন অপরাধে নগরীর বায়েজিদ থানায় ছয়টি, পাঁচলাইশ থানায় তিনটি, চান্দগাঁও থানায় দুটি এবং ডবলমুরিং থানায় একটিসহ মোট ১১টি মামলা বিচারাধীন রয়েছে।

 

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট