চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বাসর রাতে ডাকাতের গুলিতে বর নিহত

১২ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:৩৯ অপরাহ্ণ

চকরিয়া সংবাদদাতা

বাসর রাতে ডাকাতের গুলিতে বর নিহত

কক্সবাজারে বিয়ের ৪৮ ঘন্টার মাথায় বাসর রাতেই ডাকাতের গুলিতে বর নিহত হওয়ার পরদিন বিক্ষুব্ধ জনতার পিটুনিতে খুনসহ ডাকাতিতে জড়িত দুই ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় বরের মা-ভাই ও ডাকাত দলের আরেক সদস্য আহত হয়। জেলার পেকুয়ার শিলখালী ইউনিয়নের সাপেরগারায় মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাত ও বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

ডাকাতের গুলিতে নিহত বর নুরুন্নবী ওই এলাকার হাসান শরীফের ছেলে। নিহত নুরুন্নবীর মা হাজেরা খাতুন (৮০) ও তার ভাই মোজাম্মেল (২২) ডাকাতের গুলি ও কোপে আহত হয়। গণপিটুনিতে গুরুতর আহত তিন ডাকাতের মধ্যে পেকুয়া হাসপাতালে নেয়ার পথে মারা যায় শিলখালী ইউনিয়নের উত্তর জোম এলাকার মো. আলমগীর প্রকাশ নাগু মিয়ার ছেলে ডাকাত জামাল উদ্দিন (৩৫) এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চট্টগ্রাম) হাসপাতালে নেয়ার পথে মারা যায় সাপেরগারা এলাকার নাজিম উদ্দীনের ছেলে ডাকাত মো. কায়সার (২৫)।

জানা যায়, মালয়েশিয়া থেকে দেশে ফিরেন নুরুন্নবী। বিয়ে করতে মাসখানেক আগে ফেরার পর পারিবারিকভাবে কনে দেখে গত রবিবার (৯ ফেব্রুয়ারি) বিয়ে করেন তিনি। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বাসর রাতের কয়েক ঘণ্টা আগেই ডাকাতের গুলিতে নিহত হন তিনি। এতে ডাকাতের গুলি ও কোপে আহত হয় নুরুন্নবীর মা ও ছোট ভাই। এই ঘটনার পরদিন আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে এলাকার লোকজন ধাওয়া করে গণপিটুনি দিলে দুই ডাকাত নিহত ও আরো একজন গুরুতর আহত হয়।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, মঙ্গলবার রাতে শিলখালী ইউনিয়নের সাপেরগাড়া এলাকায় প্রবাসী নুরুন্নবীর বাড়িতে হানা দেয় একদল সশস্ত্র লোক। তাঁদের ছোঁড়া গুলিতে প্রাণ হারায় মালয়েশিয়া প্রবাসী যুবক নুরুন্নবী। ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হয় তাঁর ভাই মোজাম্মেল ও মা হাজেরা খাতুন। আহতরা বেশ কয়েকজন হামলাকারীকে চেনে ফেলেন। তাঁদের কাছ থেকে নাম-পরিচয় জেনে বুধবার সকালে বিক্ষুব্ধ এলাকাবাসী সাপেরগারা ও এর পার্শ্ববর্তী এলাকার পাঁচটি ঘর ঘেরাও করে। সেখান থেকে ডাকাতি ও খুনের ঘটনায় জড়িত সন্দেহে জামাল উদ্দিন, মো.কায়সার ও নাসির হোসেনকে ধরে নিয়ে গণপিটুনি দেয় তাঁরা। এতে পেকুয়া ও চমেক হাসপাতালে নেয়ার পথে মারা যায় জামাল উদ্দিন ও মো.কায়সার।

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 287 People

সম্পর্কিত পোস্ট