চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

ইউএনও এসিল্যান্ডের বিদায় ও বরণ অনুষ্ঠান পটিয়ায়

১২ ফেব্রুয়ারি, ২০২০ | ৫:১৪ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, পটিয়া

ইউএনও এসিল্যান্ডের বিদায় ও বরণ অনুষ্ঠান পটিয়ায়

পটিয়া উপজেলার নতুন ইউএনও ফারহানা জাহান উপমা ও এসিল্যান্ড ইনামুল হাসানের দায়িত্ব গ্রহণ উপলক্ষে বরণ এবং ইউএনও হাবিবুল হাসান ও এসিল্যান্ড সাব্বির রহমান সানির বিদায় দেয়া হয়েছে। গত ১০ ফেব্রুয়ারি দুপুরের পর আনুষ্ঠানিকভাবে তিনি সাবেক ইউএনও হাবিবুল হাসানের কাছ থেকে দায়িত্ব বুঝে নিয়েছেন নতুন ইউএনও ফারহানা জাহান উপমা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, নতুন ইউএনও ফারহানা জাহান উপমা, বিদায়ী ইউএনও হাবিবুল হাসান, নতুন এসিল্যান্ড ইনামুল হাসান, বিদায়ী এসিল্যান্ড সাব্বির রহমান সানি, পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম, কাশিয়াইস চেয়াম্যান আবুল কাশেম, কচুয়াই চেয়ারম্যান ইনজামুল হক জসিম, ধলঘাট চেয়াম্যান রনবীর ঘোষ টুটুন, জঙ্গলখাইন চেয়ারম্যান গাজী ইদ্রিস, নতুন ইউএনওকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, সরকারি কর্মকর্তাদের সরকারি কাজে এক জায়গা থেকে অন্য জায়গায় বদলি স্বাভাবিক নিয়ম মানতে হয়। যে কর্মস্থলে থাকুক না কেন রাজনীতিবিদ জনপ্রতিনিধিসহ সকলের সাথে সমন্বয়ের মাধ্যমে এলাকা ও দেশের স্বার্থে কাজ করতে হয়। এতে একজন ভাল কর্মকর্তা হিসেবে সকলের কাছে গ্রহণযোগ্য হয়।

নতুন ইউএনও ফারহানা জাহান উপমা ২০১২ সালে তিনি প্রথমবারের মতো ৩১তম বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে প্রথম হওয়ার গৌরব অর্জন করেন। ঢাকার মেয়ে ফারহানা জাহান উপমা সর্বশেষ চট্টগ্রাম জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১২ সালে তিনি প্রথমবারের মতো ৩১তম বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে প্রথম হওয়ার গৌরব অর্জন করেন। এ সময় তিনি ৩১তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে প্রথম স্থান অধিকার করে সরকারি চাকরিতে প্রবেশ করেন। তিনি এরআগে কুমিল্লা ও চট্টগ্রাম জেলায় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন
The Post Viewed By: 120 People

সম্পর্কিত পোস্ট