চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

জামায়াতের নায়েবে আমীরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

১২ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:২১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ সীতাকু-

আইআইইউসিতে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

জামায়াতের নায়েবে আমীরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

সীতাকু-ের কুমিরায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে (আইআইইউসি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও ছাত্রলীগের কার্যালয় ভাঙচুরের ঘটনায় জামায়াতে ইসলামীর নায়েবে আমীরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গত সোমবার রাতে চট্টগ্রাম জজকোর্টের এডিশনাল পিপি ও উত্তর জেলা যুবলীগ সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ কামাল উদ্দিন বাদি হয়ে এই মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় (আইআইইউসি) এর বিভিন্ন পদে থাকা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর সাবেক এমপি আ ন ম

শামশুল ইসলাম, প্রফেসর আহসান উল্ল্যাহ, জামায়াতে ইসলামী আইআইইউসি শাখা আমির ড. মাহাবুবুর রহমান, রুকন ড. কাউছার আহমেদ, মুহাম্মদ শফিউল আলম ও নিজাম উদ্দিন এর কুপ্ররোচনায় গত ২৯ জানুয়ারি সকালে অজ্ঞাত ৬০/৭০ জন জামায়াত-শিবিরের ক্যাডার আইআইইউসি ক্যাম্পাসে ছাত্রলীগের কার্যালয়ে অতর্কিতে হামলা চালায় এবং সেখানে রক্ষিত জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবিসহ সমস্ত জিনিসপত্র ভাঙচুর চালায়। এতে ১লাখ ২০ হাজার টাকার মত সম্পদ হানি হয়। ফলে এ ঘটনায় দায়েরকৃত মামলায় তাদেরকে আসামি করা হয়। সীতাকু- থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা আইআইইউসিতে ছাত্রলীগের কার্যালয়ে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনায় মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন
The Post Viewed By: 85 People

সম্পর্কিত পোস্ট