চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

চুরি হওয়া ল্যাপটপ মালিককে হস্তান্তর

১১ ফেব্রুয়ারি, ২০২০ | ৮:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চুরি হওয়া ল্যাপটপ মালিককে হস্তান্তর

 
 
কক্সবাজারের লালদিঘীর পাড়ের একটি বাসা থেকে চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। সিসি ক্যামরা ও মামলার সূত্র ধরে শহরের টেকপাড়া এলাকার হাসানের বাড়ি থেকে চোরাই করা (apple macbook laptop) ল্যাপটপটি উদ্ধার করেন সদর থানার এসআই রাজিব পোদ্দার। আদালতের প্রক্রিয়া শেষ করে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে মালিকের নিকট উদ্ধার করা ল্যাপটপটি হস্তান্তর করা হয়েছে।
এসআই রাজিব পূর্বকোণকে জানান, মো. শরীফ নামে একব্যক্তি গত ২ ফেব্রুয়ারি ল্যাপটপ চুরির অভিযোগ এনে সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- নং-০৫ তাং-০২/০২/২০২০ ধারা- ৪৫৪/৩৮০। মো. শরীফ হলো ফরিদ হাউস, উত্তর আগ্রাবাদ, চট্টগ্রাম জেলার শফিউল আজমের ছেলে। তিনি কক্সবাজারে একটি মোবাইল ফোন কোম্পানিতে চাকরি করেন এবং লালদিঘীর পাড়ের একটি ব্যাচেলর বাড়িতে ভাড়া থাকেন। ১ ফেব্রুয়ারি তার ব্যাচেলর বাড়ি থেকে ল্যাপটপটি চুরি হয়। এরপরের দিন ২ ফেব্রুয়ারি মামলাটি দায়ের করা হয়।
মামলা দায়ের করার সাথে সাথে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সাকের্ল) আদিবুল ইসলাম ও অফিসার ইনচার্জ শাহজানান কবিরের পরামর্শে সিসি ক্যামরায় ধারণকৃত ভিডিওর সূত্র ধরে টেকপাড়ার জনৈক হাসানের বাড়িতে অভিযান চালিয়ে চোরাইকৃত ল্যাপটপটি উদ্ধার করা হয়েছে।
এই ঘটনায় বুরিং নামে একজনকে আটক হয়েছে। বর্তমানে তিনি কারাগারে রয়েছে। আটক ব্যক্তি জানিয়েছে, এই চুরির ঘটনায় হাসানসহ আরো কয়েকজন জড়িত রয়েছে।
এসআই রাজিব বলেন, আদালতে আটককৃত আসামীর জবানবন্দি ও সকল আইনি প্রক্রিয়া শেষ করে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে প্রকৃত মালিক মো. শরীফকে ল্যাপটপ বুঝিয়ে দেয়া হয়েছে। আর বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে। 
পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 129 People

সম্পর্কিত পোস্ট