চট্টগ্রাম শুক্রবার, ২৯ মে, ২০২০

আবুল খায়ের গ্রুপের পণ্য নকলের দায়ে গ্রেপ্তার ৩

১১ ফেব্রুয়ারি, ২০২০ | ৭:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আবুল খায়ের গ্রুপের পণ্য নকলের দায়ে গ্রেপ্তার ৩

আবুল খায়ের গ্রুপের সিলন গোল্ড চা পাতার মোড়ক ও বিএসটিআই’র ট্রেডমার্ক নকল করে ভিন্ন নামে (সেভরন) নকল চা পাতা বাজারজাত করার অভিযোগে তিন সহোদরকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

গতকাল সোমবার নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে নকল মোড়ক, মেশিন, লোগোযুক্ত প্যাকেট উদ্ধার করা হয়েছে।
গ্রেপ্তার তিনজন হলো মো. সহিদুল ইসলাম (৩২), মো. রবিউল হোসেন (২৮) ও মো. ইমাম হোসেন প্রকাশ সাজ্জাদ (২৫)। তিনজনই পটিয়ার আজিমপুরের

ইছহাকের ছেলে। বর্তমানে কাপ্তাই রাস্তার মাথা এলাকার রফিক সওদাগরের ভাডাঘর বাসায় থাকে।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আজিজ আহমেদ বলেন, আবুল খায়ের গ্রুপের সিলন গোল্ড চা পাতার মোড়ক ও বিএসটিআই’র ট্রেডমার্ক ব্যবহার করে নকল চা পাতা বাজারজাত করে আসছিল তারা। তাদের কাছ থেকে একটি সীলিং মেশিন, ৩ টি প্যাকেজিং রোল, ১০৩টি চা পাতা ভর্তি প্যাকেট ও একটি খালি প্যাকেটসহ নকল মোড়ক ও মেশিন, লোগোযুক্ত প্যাকেট উদ্ধার করা হয়েছে।
আবুল খায়ের গ্রুপের সহকারী ব্যবস্থাপক মো. বদরুজ্জামান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আমাদের প্রতিষ্ঠানের সিলন গোল্ড চা পাতার মোড়ক ও বিএসটিআই’র নাম্বার হুবহু ব্যবহার করে ভিন্ন নামে নকল চা পাতা বাজারজাত করছে একটি চক্র। গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে।

তিনি বলেন, চক্রটি দীর্ঘদিন ধরে নকল চা পাতা বাজারজাত করে আসছিল। তাদের কারণে আবুল খায়ের গ্রুপের দীর্ঘদিনের সুনাম ক্ষুণœ হয়েছে। এ চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

The Post Viewed By: 81 People

সম্পর্কিত পোস্ট