চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

মোগলটুলিতে দগ্ধরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায়

১০ ফেব্রুয়ারি, ২০২০ | ১০:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মোগলটুলিতে দগ্ধরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায়

নগরীর মোগলটুলিতে একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে কাজ করার সময় আগুনে পুড়ে আহত তিনজনকে আজ সোমবার (১০ জানুয়ারি) দুপুরের পর তিনজনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তিনজনের অবস্থাই আশঙ্কাজনক। এর আগে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করানো হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া জানান, বিস্ফোরণে দগ্ধ ৩ জনকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে গোলাম মাওলার অবস্থা আশংকাজনক। অন্য দুজনের শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী জানান, বিস্ফোরণের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সিলিন্ডারের সঙ্গে থাকা পাইপ সেখানে পাওয়া গেলেও কোনো সিলিন্ডার পাওয়া যায়নি। তাদের আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। দগ্ধ শাহাদাত ভূঁইয়ার চাচাতো ভাই ফারুক ভূঁইয়া জানান, ভাড়া বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটেছে।

প্রসঙ্গত, সকাল ১১টার দিকে আগ্রাবাদ মোগলটুলি এলাকার আর.বি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কাছে একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তিনজন দগ্ধ হন।

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 53 People

সম্পর্কিত পোস্ট