চট্টগ্রাম শনিবার, ০৬ জুন, ২০২০

নিম্নমানের চা পাতা বিক্রি : গ্রেপ্তার ৩ সহোদর

১০ ফেব্রুয়ারি, ২০২০ | ৮:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নিম্নমানের চা পাতা বিক্রি : গ্রেপ্তার ৩ সহোদর

নগরীর চান্দগাঁও থানাধীন এলাকা থেকে একটি চা প্রস্তুতকারক কোম্পানির নকল ট্রেডমার্ক ব্যবহার করে চা-পাতা উৎপাদন ও মোড়কজাতকরণের দায়ে ৩ সহোদরকে আটক করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। আজ সোমবার (১০ জানুয়ারি) কাপ্তাই রাস্তার মাথা থেকে বিকেল পৌনে ৪টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় একটি সিলিং মেশিন, তিনটি প্যাকেজিং রোল, ১০৩টি চা পাতা ভর্তি প্যাকেট ও ১০০টি খালি প্যাকেট জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত ৩ সহোদর হল- সহিদুল ইসলাম (৩২), রবিউল হোসেন (২৮) ও ইমাম হোসেন প্রকাশ সাজ্জাদ (২৫)। তারা তিনজনই পটিয়া উপজেলার আজিমপুরের আলী আকবর চৌধুরীর ইছহাক মিয়ার ছেলে।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ সূ্ত্রে জানা যায়, একটি কোম্পানির সিল ও ট্রেডমার্ক নকল করে চা-পাতা উৎপাদন  ও মোড়কজাত করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় নিম্নমানের নকল চা-পাতা উৎপাদন  ও মোড়কজাত করার সময় ৩ সহোদরকে গ্রেপ্তার করা হয়। পরে একটি সিলিং মেশিন, তিনটি প্যাকেজিং রোল, ১০৩টি চা পাতা ভর্তি প্যাকেট ও ১০০টি খালি প্যাকেট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত সহোদরদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 975 People

সম্পর্কিত পোস্ট