চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

বাদলের কমিটমেন্টগুলো পূরণ হবে

১০ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী

চরণদ্বীপ নাগরিক কমিটির গণসংবর্ধনায় মোছলেমউদ্দিন

বাদলের কমিটমেন্টগুলো পূরণ হবে

চট্টগ্রাম ৮ আসনের এমপি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, গত উপনির্বাচনকে বোয়ালখালীবাসী রাজনৈতিক বিবেচনায় না নিয়ে দলমত নির্বিশেষে আমাকে ভোট দিয়েছে, সেজন্য আমি কৃতজ্ঞ। এখন আমার দায়িত্ব অনেক। সাংসদ বাদলের কমিটমেন্টগুলো পূরণ করা হবে।

উপজেলার চরণদ্বীপ ইউসি উচ্চ বিদ্যালয় মাঠে চরণদ্বীপ নাগরিক কমিটি আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি ৮ ফেব্রুয়ারি দুপুরে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। তিনি আরো বলেন, সংসদীয় আসনে রাঙ্গুনিয়ার অংশ শ্রীপুর-খরণদ্বীপ ও পটিয়ার কিছু অংশ নিয়ে চেষ্টা করব বোয়ালখালীকে আলাদা সংসদীয় আসন করা যায় কিনা। উন্নয়ন কর্মকা-ে আমার প্রথম এবং অগ্রাধিকার কাজ হবে কালুরঘাট ব্রিজ নির্মাণ। সে চেষ্টা আমি শুরু করেছি। তিনি বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নের ব্যাপারে আন্তরিক। বরাদ্দ দিয়েছেন কোটি কোটি টাকা। তবে দুর্ভাগ্য, নেতৃত্বের ভুলে অপ্রয়োজনীয় ফ্লাইওভার হয়েছে, যা দরকার ছিল না। এ সময় তিনি স্থানীয়দের দাবি দাওয়া সম্পর্কে বলেন, শুরুতেই ২০ কোটি টাকার থোক বরাদ্দ পেয়েছি। সম উন্নয়ন করা হবে। এছাড়া শতশত উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দলের প্রতি আস্থা বিশ্বাস বাড়াতে হবে। অন্য দলের লোকের সাথে ভাল আচরণ করতে হবে। আমার ভাই আত্মীয় পরিচয় দিয়ে কেউ প্রশাসনে খবরদারি করতে পারবে না। উন্নয়নে ভাগ বসানো আর চাঁদাবাজি বোয়ালখালীতে বন্ধ করতেই হবে।

নাগরিক কমিটির আহ্বায়ক শামসুল আলমের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, জেলা পরিষদ সদস্য মোহাম্মদ ইউনুস, দক্ষিণ জেলা আ.লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, সমাজ কল্যাণ সম্পাদক শাহ নেওয়াজ হায়দার শাহিন, সদস্য এস এম জহিরুল আলম জাহাঙ্গীর, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, উপজেলা আ.লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, আবদুল মান্নান, জিএম বাবর চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, ইদ্রিস বিকম, রফিক চেয়ারম্যান, নুরুল হক সওদাগর, শফি তালুকদার, মোহাম্মদ ইউনুছ, আকতার তালুকদার, শফি মেম্বার প্রমুখ।

The Post Viewed By: 56 People

সম্পর্কিত পোস্ট