চট্টগ্রাম শনিবার, ৩০ মে, ২০২০

সিএনজি চালককে গলা কেটে হত্যা হাটহাজারীতে

১০ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ হাটহাজারী

সিএনজি চালককে গলা কেটে হত্যা হাটহাজারীতে

হাটহাজারী উপজেলার ইসলামিয়াহাট এলাকায় মো. ফরিদুল আলম (৪৮) নামক এক সিএনজি অটোরিকশা চালককে যাত্রীবেশি তিন যুবক গলা কেটে হত্যার চেষ্টা চালায়। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ইসলামিয়াহাটস্থ মজলিশ দিঘীর উত্তর পাড়ে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, ইসলামিয়াহাট মজলিশ দিঘীর ভেতরে অন্ধকারে চিৎকার শুনে প্রথমে এক যুবক এগিয়ে গেলে ভিকটিমকে ফেলে কয়েকজন লোককে দৌঁড়ে পালিয়ে যেতে দেখে। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে দিঘীর ভেতর রক্তাক্ত অবস্থায় সিএনজি চালক ফরিদুল আলমকে

উদ্ধার করে দ্রুত একটি হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত সিএনজি চালক ফরিদ জানান, বড়দিঘীর পাড় থেকে তিন যুবক ইসলামিয়াহাটস্থ মজলিশ দিঘীর পূর্ব পার্শ্বে মালেক মেম্বারের বাড়িতে যাওয়ার কথা বলে রিজার্ভ করে আমার গাড়িতে উঠে। কিন্তু দিঘীর উত্তর পাড়ের ওই রাস্তায় পৌঁছা মাত্র তারা গাড়ি থামাতে বলে এবং আমার কাছে যা আছে তা দিতে বলে। এক পর্যায়ে সন্ত্রাসীরা আমাকে জোর করে দিঘীর নিচে পানির কাছে নিয়ে মাটিতে ফেলে চেপে ধরে ধারালো অস্ত্র দিয়ে জবাই করতে চাইলে আমি প্রাণ বাঁচাতে চিৎকার শুরু করি এবং তাদের কাছ থেকে ছুটে পালানোর চেষ্টা করি। এতে তাদের সাথে আমার প্রচন্ড ধস্তাধস্তি হয়। এর মধ্যে স্থানীয় এক যুবক ধস্তাধস্তি ও চিৎকারের শব্দ শুনে এগিয়ে আসলে ওই ৩ যুবক পালিয়ে যায়।

জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) রাজিব শর্মা জানান, ভিকটিমের সাথে কথা হয়েছে, বর্তমানে তিনি চিকিৎসারত আছেন, ভিকটিম মডেল থানায় এসে লিখিত অভিযোগ দিবেন বলে জানিয়েছেন। অভিযোগ পেলেই আমরা দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

The Post Viewed By: 57 People

সম্পর্কিত পোস্ট