চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

সাতকানিয়ায় ৩ সন্তানের জননী নিখোঁজ, স্বামীর জিডি

২ ফেব্রুয়ারি, ২০২০ | ১০:৪৮ অপরাহ্ণ

সুকান্ত বিকাশ ধর, সাতকানিয়া

সাতকানিয়ায় ৩ সন্তানের জননী নিখোঁজ, স্বামীর জিডি

সাতকানিয়ার ৩ সন্তানের এক জননী নিখোঁজ হয়েছেন। তিনি হলেন, ইয়াছমিন আক্তার (৩০)। গতকাল রবিবার সকালে সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড চর পাড়া শ্বশুর বাড়ি থেকে হাসপাতালে যাওয়ার কথা বলে ওই জননী আর ঘরে ফিরেনি। এ ঘটনায় ওই মহিলার স্বামী বাদী হয়ে গতকাল রবিবার রাত ১০টার দিকে সাতকানিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেছেন।
স্বামী বলছেন, এর আগেও তার স্ত্রী কয়েকবার ঘর থেকে বিভিন্ন অজুহাতে বের হলেও কয়েকদিন পর সে ঘরে ফিরে আসে। নিখোঁজ মহিলার স্বামী ও ডায়েরীর বাদী মো. শাহাজাহান বলেন, গতকাল রবিবার সকালে সাতকানিয়া পৌরসভা সদরস্থ আমার নিজ কর্মস্থল ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি অফিসে যায়। দুপুরে ভাত খাওয়ার জন্য বাড়িতে গিয়ে দেখি আমার স্ত্রী ঘরে নাই। পরে আমার বড় ছেলের কাছ থেকে জিজ্ঞাসা করলে সে বলে, মা হাসপাতালে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে গেছে। পরে হাসপাতালে গিয়ে দেখি আমার স্ত্রী সেখানে নাই। সম্ভাব্য অনেক জায়গায় খোঁজ করার পরও তাকে পায়নি। বিষয়টি আমি আমার শ্বশুর বাড়িতে জানিয়েছি। তিনি আরো বলেন, আমার স্ত্রী প্রায় সময় এক ছেলের সাথে মোবাইল ফোনে কথা বলত। তাকে অনেক নিষেধ করার পরও সে শুনেনি। ঘর থেকে চলে যাওয়ার সময় সে আমার আলমারি থেকে ৩৬ হাজার নগদ টাকা, এক জোড়া স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের চেইন ও তার ব্যবহৃত কাপড়-চোপড় নিয়ে গেছে। স্বামী শাহাজাহান আরো বলেন, আমাদের বিয়ে হয়েছে ১৫ বছর। এর আগেও সে কয়েকবার হাসপাতালে ও বাজারে যাওয়ার কথা বলে, ঘর থেকে বের হয়ে কয়েকদিন পর আবার বাড়ি ফিরে আসত। আমি মান-সম্মানের কথা চিন্তা করে বিষয়টি বাইরের কাউকে বলিনি। আমার সংসারে সপ্তম শ্রেণি অধ্যয়নরত মো. সাইমুন (১৩), নুরানী মাদ্রাসায় অধ্যয়নরত মো. ইবরাজ ও মো. নিবরাজ নামে ৬ বছর বয়সী জমজ ২ ছেলেসহ ৩ সন্তান রয়েছে।
সাতকানিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক রমজান আলী বলেন, ইয়াছমিন আক্তার নামে ৩ সন্তানের এক জননী নিখোঁজ হয়েছে, এমন একটি সাধারণ ডায়েরি আজ (রবিবার) রাতে থানায় দায়ের হয়েছে। এর বাদি হলো ওই মহিলার স্বামী মো. শাহাজাহান। মহিলাকে খুঁজে বের করা হবে।

 

পূর্বকোণ/ সুকান্ত-এস

The Post Viewed By: 617 People

সম্পর্কিত পোস্ট