চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২০ এর স্টল বরাদ্দ সম্পন্ন

২ ফেব্রুয়ারি, ২০২০ | ৩:২৩ পূর্বাহ্ণ

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২০ এর স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার চট্টগ্রাম ক্লাবের ফ্যামিলি ডাইনিংয়ে স্টল বরাদ্দের অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী। তিনি বলেন, আগামী ৬ থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত চারদিনব্যাপী নগরীর রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে রিহাব ফেয়ার অনুষ্ঠিত হবে। এবারের ফেয়ারে মোট ৫৫টি স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। প্রথমবারের মত এবার রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে গোল্ড স্পন্সর হিসেবে ২টি প্রতিষ্ঠান অংশগ্রহণ

করেছে। এছাড়াও, ফেয়ারে কো-স্পন্সর হিসেবে ১৮টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

আবদুল কৈয়ূম চৌধুরী আরো বলেন, এবারের ফেয়ারটিকে বিগত ফেয়ারগুলোর চেয়ে আরও অধিক জাঁকজমকের সাথে আয়োজন করেছি। মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য। এজন্য সরকার, ব্যাংক, অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান, সংবাদ মাধ্যমসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। অনুষ্ঠানের সঞ্চালনা এবং রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২০ এর বিধিমালা (কোড অব কন্ডাক্ট) পড়ে শুনান রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২ মাহবুব সোবহান জালাল তানভীর। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২০ এর আয়োজক কমিটির সদস্য রেজাউল করিম, নাজিম উদ্দিন, মোরশেদুল হাসান, ইঞ্জিনিয়ার শেখ নিজাম উদ্দিন, ফেয়ার আয়োজক কমিটির সদস্য আশিষ রায় চৌধুরী।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট