চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

মাইকেল মধুসূদন স্মরণে উচ্চারকের আয়োজন ‘তরুণালোয় অরুণোদয়ের স্বর’

২ ফেব্রুয়ারি, ২০২০ | ৩:০০ পূর্বাহ্ণ

মাইকেল মধুসূদন স্মরণে উচ্চারকের আয়োজন ‘তরুণালোয় অরুণোদয়ের স্বর’

উচ্চারক আবৃত্তি কুঞ্জের মাসিক আয়োজন ‘তরুণালোয় অরুণোদয়ের স্বর’ শীর্ষক নিয়মিত অনুষ্ঠানের ২৮তম পর্ব অনুষ্ঠিত হয়েছে। এবারের পর্বটি সাজানো হয়েছে কবি মাইকেল মধুসূদন দত্ত-এর কবিতা নিয়ে। শুক্রবার সন্ধ্যায় নগরীর এম আলী রোডের উচ্চারকের নিজস্ব কার্যালয়ে এই আবৃত্তিসন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উচ্চারক সভাপতি আবৃত্তিশিল্পী ও সাংবাদিক ফারুক তাহের।

উচ্চারকের অর্থ সম্পাদক শামীমা ইয়াসমিন মুন্নীর সঞ্চালনায় অনুষ্ঠানে উচ্চারক সদস্য মন্দিরা বিশ্বাস আবৃত্তি করেন মধুসূদন দত্তের কবিতা যমুনা তটে, জামশেদ হোসাইন আবৃত্তি করেন কবি, পুষ্পিতা দাশ আবৃত্তি করেন কমলে কামিণী ও মোহাম্মদ হামিদ আবৃত্তি করেন কবি মাতৃভাষা কবিতাটি।
অনুষ্ঠানে আবৃত্তি ও পাঠ পরবর্তী আলোচনায় অংশ নেন উচ্চারক এর সহসভাপতি এরফান মিতুন, সাধারণ সম্পাদক মৌসুমী চক্রবর্তী, উচ্চারক সদস্য আবৃত্তিশিল্পী এ্যানি চৌধুরী, ইকরা বিনতে বিল্লাহ, প্রাচী চৌধুরী প্রমুখ।

এদিকে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উচ্চারক সদস্য এ্যানি চেধুরী ও ফারহিন মাহমুদ খান সম্প্রতি বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে অনুষ্ঠান ঘোষক ও উপস্থাপক হিসেবে তালিকাভুক্তি হওয়ায় সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 79 People

সম্পর্কিত পোস্ট