চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

সাতকানিয়ায় এয়ারগানের গুলিতে এসএসসি পরীক্ষার্থী গুলিবিদ্ধ

২ ফেব্রুয়ারি, ২০২০ | ১২:০২ পূর্বাহ্ণ

সুকান্ত বিকাশ ধর, সাতকানিয়া

সাতকানিয়ায় এয়ারগানের গুলিতে এসএসসি পরীক্ষার্থী গুলিবিদ্ধ

সাতকানিয়ায় নিজ জমিতে ফুটবল খেলতে বাধা দেয়ায় জমির মালিককে উল্টো পাটকেল নিক্ষেপ করায় ক্ষিপ্ত হয়ে মালিকের এয়ারগানের গুলিতে মো. তাহাসিন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় জমির মালিক মো. ওসমান গণি (৪০) কে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ। উদ্ধার করা হয়, এয়ারগান ও ১৯ রাউন্ড গুলি।
শুক্রবার বিকালে উপজেলার সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে। ঘটনার দিন রাতেই গুলিবিদ্ধ ছাত্রটির বাবা বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান নেজাম উদ্দীন জানান, গত শুক্রবার বিকালে আমার ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড দাইমার পাড়ার হাজি দানু মিয়ার ছেলে ওসমান গণির নিজ জমিতে একদল ছেলে ফুটবল খেলছিল। ওসমান তাদের ফুটবল খেলতে নিষেধ করলে খেলায়রত ছেলেরা ওসমানকে লক্ষ্য করে ঢিল ছোড়ে। পরে ওসমান ক্ষিপ্ত হয়ে তার পাকা বাড়ির ছাদে উঠে খেলামগ্ন ছেলেদের লক্ষ্য করে এয়ারগান (পাখি শিকারের অস্ত্র) দিয়ে গুলি করে। এতে তাহাসিন নামের এক যুবক গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। খবর পেয়ে ছেলেটির স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ির নিকতবর্তী লোহাগাড়া মা-মনি হাসপাতালে নিয়ে যায়। গুলিবিদ্ধ তাহাসিন উত্তর আমিরাবাদ এম.বি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।
সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার আহসান হাবিব বলেন, খবর পেয়ে জমির মালিক ওসমানকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় এয়ারগানসহ ১৯ রাউন্ড গুলি। তাহাসিন বাম হাতের কব্জি ও কনুইয়ের মাঝামাঝি স্থানে গুলিবিদ্ধ হয়। তার অপারেশন করে গুলি বের করা হয়েছে। বর্তমানে সে তার বাড়িতে অবস্থান করছে।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর বলেন, এ ঘটনায় গুলিবিদ্ধ ছেলেটির বাবা বাদী হয়ে ঘটনার দিন রাতেই ওসমান গণিকে একমাত্র আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/ সুকান্ত

The Post Viewed By: 207 People

সম্পর্কিত পোস্ট