চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

অনলাইন ডেস্ক

১ ফেব্রুয়ারি, ২০২০ | ৮:৪৪ অপরাহ্ণ

বোয়ালখালী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তিনশ কৃতি শিক্ষার্থীদেরকে সম্মাননা স্মারক ও সনদ বিতরণ করা হয়। হযরত শাহ্ সূফী সৈয়দ মারুফ ও সৈয়দ কুতুব শাহ্ (ক:) প্রকাশ মামা-ভাগিনার বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে মেধাবী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ:) ও ফাতেহা-এ-ইয়াজদাহুম উপলক্ষে মসজিদের গাউছুল আজম কমপ্লেক্স মাঠ প্রাঙ্গণে হাসান মাহমুদ চৌধুরীর সহযোগিতায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবীবুল্লাহ সুন্নী কমপ্লেক্স ও গাউছিয়া কমিটি বাংলাদেশ আবুদাবী শাখার সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আবদুল হাকিম। এতে বিশেষ অতিথি ছিলেন আল আমিন বারীয়া দরবার শরীরের পীরজাদা আলহাজ্ব মাওলানা মুফতি আবদুল হালিম (মা:জি:আ:), আনজুমানে রহমানিয়া সুন্নিয়া ট্রাস্টের সদস্য আলহাজ্ব আবদুছ সাত্তার, আল হাসনাইন হজ্ব কাফেলার স্বত্বাধিকারী আলহাজ্ব মাওলানা ইয়াছিন আনসারী আল মাদানী, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ওরশ পরিচালনা কমিটির সভাপতি ও মক্কা মোকাররমা ট্যুরস এন্ড ট্রাভেলস হজ্ব কাফেলার চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সালাহ উদ্দীন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হাজী বাদশা-মাবেয়া কলেজের অধ্যক্ষ এন.এম ফখরুদ্দীন।

পূর্বকোণ/টিএফ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট