চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

পরীক্ষার্থীদের জন্য স্কুলবাসের নতুনসূচি

নিজস্ব প্রতিবেদক

১ ফেব্রুয়ারি, ২০২০ | ৭:০৩ অপরাহ্ণ

সাময়িক পরিবর্তন আনা হয়েছে শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া ১০টি বিআরটিসি বাসের রুট ভিত্তিক সময়সূচিতে। আগামী ৩ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠেয় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা উপলক্ষে এ পরিবর্তন আনা হয়েছে।

নতুনসূচি অনুযায়ী এসএসসি পরীক্ষার দিন পরীক্ষার্থীরা ৫ টাকায় এবং তাদের অভিভাবকরা ১০ টাকায় এসব স্কুলবাসে চলাচল করতে পারবেন বলে জেলা প্রশাসনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পরীক্ষার দিন সকালে ১নং রুটের বহদ্দারহাট থেকে মুরাদপুর হয়ে নিউমার্কেটের বাস সকাল ৮টায়, বহদ্দারহাট থেকে নিউমার্কেটের বাস সকাল ৮টা ২৫ মিনিটে, নিউমার্কেট থেকে বহদ্দারহাটের বাস সকাল ৮টায় ছাড়বে।
পরীক্ষা শেষে নিউমার্কেট থেকে মুরাদপুর হয়ে বহদ্দারহাটের বাস দুপুর ১টায়, নিউমার্কেট থেকে বহদ্দারহাটের বাস দুপুর ১টা ২০ মিনিটে এবং বহদ্দারহাট থেকে নিউমার্কেটের বাস দুপুর ১টা ৫ মিনিটে ছাড়বে।

২নং রুটের অক্সিজেন থেকে আগ্রাবাদের বাস সকাল ৮টায়, অক্সিজেন থেকে আগ্রাবাদের আরেকটি বাস সকাল ৮টা ১৫ মিনিটে এবং আগ্রাবাদ থেকে অক্সিজেনের বাস সকাল ৮টায় ছাড়বে।

পরীক্ষা শেষে আগ্রাবাদ থেকে অক্সিজেনের বাস দুপুর ১টা ১০ মিনিটে, আগ্রাবাদ থেকে অক্সিজেনের আরেকটি বাস দুপুর ১টা ২০ মিনিটে এবং মুরাদপুর থেকে আগ্রাবাদের বাস দুপুর ১টা ৫ মিনিটে ছাড়বে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবু হাসান সিদ্দিক এ তথ্য জানান, শুধুমাত্র এসএসসি পরীক্ষা চলাকালীন অভিভাবকরা এসব বাসে উঠতে পারবেন। এসএসসি পরীক্ষার্থীদের নিরাপদ যাতায়াতে সহায়তা দিতে স্কুলবাসগুলো পরীক্ষার দিন নতুন সময়সূচিতে ছাড়বে।

পূর্বকোণ/-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট